×
  • ঢাকা
  • রবিবার, ০৩ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০
Active News 24

“সুবিধা বঞ্চিত আনারুল’কে হুইল চেয়ার প্রদান করলেন পুলিশ সুপার”


sk | জামিরুল ইসলাম- বিশেষ প্রতিনিধি জীবননগর উপজেলা প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম “সুবিধা বঞ্চিত আনারুল’কে হুইল চেয়ার প্রদান করলেন পুলিশ সুপার”

“মুজিবর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই মূলমন্ত্র বুকে ধারণ করে বাংলাদেশ পুলিশ পেশাগত দায়িত্বের পাশাপাশি দেশের যেকোন জরুরী পরিসেবা এবং সামাজিক, মানবিক ও উৎসাহমূলক কার্যক্রমে ভূমিকা রেখে চলেছেন। তারই অংশ হিসেবে মানবিক পুলিশ সুপার খ্যাত মোঃ জাহিদুল ইসলাম একের পর এক গণমুখী কার্যক্রম গ্রহণ করছেন।

“চুয়াডাঙ্গা আঞ্চলিক ভাষা পরিষদ” নামের একটি ফেসবুক গ্রুপে পোস্ট করেন চুয়াডাঙ্গা সদর উপজেলার নবগঠিত দর্শনা থানার গড়াইটুপি গ্রামের আনারুল পঙ্গুত্ব বরণ করে অসহায় জীবনযাপন করছে। সেখানে তার জন্য একটি হুইল চেয়ারের জন্য আবেদন করা হয়। বিষয়টি পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নজরে আসলে তিনি একটি হুইল চেয়ার কিনে দিতে আগ্রহ প্রকাশ করেন। 

যার প্রেক্ষিতে অদ্য ০১.০৯.২০২০ খ্রি. তারিখ সকাল অনুমান ১১.৩০ ঘটিকার সময় দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার গড়াইটুপি প্রতিনিধি মোঃ লাবলুর রহমান, সুবিধা বঞ্চিত আনারুলকে পুলিশ সুপার, চুয়াডাঙ্গা কার্যালয়ে নিয়ে আসলে পুলিশ সুপার, চুয়াডাঙ্গা তাকে ০১ (এক) টি হুইল চেয়ার প্রদান করেন।

 পুলিশ সুপার, চুয়াডাঙ্গা বলেন, পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি নৈতিক দায়িত্ববোধ থেকে তিনি তার সাধ্যমত জনগণকে সেবা দেওয়ার চেষ্টা করে যাচ্ছেন। এসময় তিনি চুয়াডাঙ্গা জেলাবাসীর সহযোগীতা কামনা করেন।

ডেস্ক / একটিভ নিউজ