×
  • ঢাকা
  • সোমবার, ১৭ মে, ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮

তুচ্ছ ঘটনায় মা-ছেলেকে গাছে বেঁধে নির্যাতন ভিডিও ভাইরাল


একটিভ নিউজ প্রকাশিত: মে ২, ২০২১, ০৫:২৫ পিএম তুচ্ছ ঘটনায় মা-ছেলেকে গাছে বেঁধে নির্যাতন ভিডিও ভাইরাল
সংগৃহীত

নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জে চরএলাহীতে তুচ্ছ ঘটনায় মা-ছেলেকে গাছে বেঁধে নির্যাতন করার অভিযোগ উঠেছে। আহত ছেলের নাম আইয়ুব খান (১৭) ও তার মা বিবি খতিজা (৩৫)। তাদের কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।  চরএলাহী ২নং ওয়ার্ডের চরকলমী গ্রামের শাহাদাত নগরের স্থানীয় প্রভাবশালী জাহাঙ্গীর ও তার ছেলে মাসুদ শনিবার (১ মে) দুপুরে এ নির্যাতন করেন বলে অভিযোগ উঠে।
 
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে যে, শনিবার (১ মে) দুপুরের দিকে জমির ধান খাওয়ায় গরুকে পিটিয়ে তাড়িয়ে দেয় আইয়ুব। গরুটি জাহাঙ্গীরের হওয়ায় তিনি ও তার ছেলে আইয়ুবকে ধরে হাত-পা গাছের সাথে বেঁধে বেধড়ক মারধর করেন। সন্তানকে বাঁচাতে মা এগিয়ে গেলে তাকেও একইভাবে নির্যাতন করে জাহাঙ্গীর ও তার লোকজন। পরে এ ঘটনার একটি ভিডিও সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে ভাইরাল হয় তা।

আরো পড়ুন: এবার নার্সের নাচের ভিডিও ভাইরাল (ভিডিও)
 
ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোহাম্মদ আবদুর রাজ্জাক ঘটনার বিষয়টি নিশ্চিত করে সংবাদ মাধ্যমকে বলেন, এভাবে কোনো মানুষকে নির্যাতন করে কেউ? ভুক্তভোগী পরিবারকে থানায় অভিযোগ দেয়ার পরামর্শ দিয়েছি। পরে ওই দিন রাতেই অভিযুক্তদের বিরুদ্ধে ভুক্তভোগী পরিবার কোম্পানীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেন।

এ ঘটনার বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানিয়েছেন, এ বিষয়ে তদন্ত করে শিগগিরই আইনি ব্যবস্থা নেয়া হবে।

সাইফুল বারী / একটিভ নিউজ