×
  • ঢাকা
  • শনিবার, ০৮ মে, ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮

বাসস্ট্যান্ড, দিগরাজ বাজার ও রামপালে ত্রাণ ও নগদ অর্থ বিতরণ


মনির হোসেন | মোংলা প্রতিনিধি প্রকাশিত: মে ৩, ২০২১, ১২:১৬ এএম বাসস্ট্যান্ড, দিগরাজ বাজার ও রামপালে  ত্রাণ ও নগদ অর্থ বিতরণ

বর্তমানে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের প্রভাবে চলমান লকডাউনে কর্মহীন ও দুস্থ মানুষের জীবিকা বন্ধ হয়ে যাওয়ায় সাহায্যের হাত বাড়িয়েছে বাংলাদেশ নৌবাহিনী। 

বিগত ২৩ এপ্রিল থেকে দেশের দক্ষিণ পশ্চিমাঞ্চলের উপকূলীয় এলাকা বিশেষ করে বরিশাল পটুয়াখালী, বাগেরহাট, খুলনা জেলা এবং সুন্দরবনের জেলেদের মাঝে বা নৌ জা মংলায় অবস্থিত কমান্ডার ফ্লোটিলা ওয়েস্ট আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে।

আরো পড়ুন: আপত্তিকর অবস্থায় ধরা, বিয়ে করে ছাড়া পেলেন কৃষকলীগ নেতা

এরই ধারাবাহিকতায় রবিবার (২ মে) সকালে কমান্ডার ফ্লোটিলা ওয়েস্ট এর  নিজ ব্যবস্থাপনায় বাগেরহাট জেলার মোংলা উপজেলার বাসষ্ট্যান্ড, দিগরাজ বাজার ও রামপালে বাড়ি বাড়ি গিয়ে অসহায় দিনমজুর, রিকসা/ ভ্যানচালক ও নিম্মবিত্ত ৩০০ পরিবারকে সাত দিনের খাবার ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

খাদ্য সামগ্রীর মধ্য ছিল চাল, ডাল, আটা, চিনি, লবন,ছোলা ও সেমাই। খুলনা অঞ্চলে করোনা পরিস্থিতি উন্নতি না হওয়া পর্যন্ত বাংলাদেশ নৌবাহিনী কর্তৃক ত্রাণ কার্যক্রম চলমান থাকবে।

আরো পড়ুন: অটোরিকশায় ট্রাকের ধাক্কা, সড়কে ঝড়ল ২ শিশুসহ ৫ জনের প্রাণ

চলতি বছরের ২৩ এপ্রিল থেকে বাংলাদেশ নৌ বাহিনী মোংলাসহ উপকূলীয় বিভিন্ন এলাকায় করোনায় কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে থেকে সহায়তার হাত প্রসারিত করেছে।

উলেখ্য, গত বছর করোনা মহামারির সময়ে সরকার ঘোষিত লকডাউনকালীন সময়ে নৌবাহিনী বিভিন্ন জনসচেতনতামূলক কার্যক্রম এর পাশাপাশি ত্রাণ বিতরণ পরিচালনা করেছিল। 

আরো পড়ুন: সুনামগঞ্জে মস্তকবিহীন অর্ধগলিত লাশ উদ্ধার

বর্তমান লকডাউনেও নৌবাহিনী কর্মহীন ও অসহায় জনগণের মাঝে ত্রাণ কার্যক্রম অব্যাহত রেখেছে।

তুষার / একটিভ নিউজ