×
  • ঢাকা
  • রবিবার, ১৬ মে, ২০২১, ২ জ্যৈষ্ঠ ১৪২৮

পঞ্চগড়ে জমি দখল করে মা মেয়েকে মারধর


একটিভ নিউজ | পঞ্চগড় প্রতিনিধি প্রকাশিত: মে ৩, ২০২১, ০৯:১৪ পিএম পঞ্চগড়ে জমি দখল করে মা মেয়েকে মারধর

পঞ্চগড় পৌরসভার ২নং ওয়ার্ড পুরাতন ক্যাম্প এলাকায় বসত বাড়ির জমি নিয়ে বিরোধ দেখা দিয়েছে। 
এনিয়ে বাড়িতে বসবাসরত বিধবা ও তার মেয়েকে মারধর করা হয়েছে। পুরাতন ক্যাম্প এলাকার মৃত আলমের স্ত্রী স্বামী পরিত্যক্ত ছবি বেগম ঘটনার সুষ্ঠ সমাধান ও বিচার দাবি করে। অভিযোগে বিবাদী করেছেন পুরাতন এলাকার মৃত শরিফের ছেলে মোঃ মালু ও তার স্ত্রী লাইলী বেগম। মালুর দুই ছেলে লাজু ও সাজু। লাজুর স্ত্রী সুরভী আক্তার, রামেরডাংগা এলাকার শফির স্ত্রী ফয়জুন ও হামিদুলের স্ত্রী রাশিদা বেগম। 

অভিযোগ সুত্রে ও অভিযোগকারী ছবি বেগম জানান, আমার শ্বাশুড়ি সুরজান বেওয়ার দখলী শর্তে দীর্ঘদিন যাবত সরকারি ঘর করে বসবাস করতেছি। 

আরো পড়ুন: শিবচরে বাল্কহেড-স্পিডবোট সংঘর্ষ: নিহত ১৮

অতপর মৃত শরিফের ছেলে মামুনের কোন জায়গা জমি না থাকার কারনে আমার ভিটায় থাকার জন্য ঠাই দেই। বর্তমানে মালুর অর্থ সম্পদ হওয়ায় সে আমাকে  উক্ত জায়গা থেকে উচ্ছেদ করার জন্য পায়তারা করছেন। 

২২ এপ্রিল বৃহস্পতিবার আমার বসত বাড়িতে ইটের খুটি নিয়ে এসে মাটিতে পুতে দেয়। 

এতে আমি বাধা প্রদান করলে লাইলী বেগম ও লাজু আমাকে মারপিট শুরু করে। এরপর আমার মেয়ে এগিয়ে আসলে তাকেও অশ্লীল ভাষায় গালিগালাজ শুরু করে। আমার মেয়ে প্রতিবাদ করলে তাকে সুরভী আক্তার ও ফয়জুন বেগম আমার মেয়েকে মারপিট করে। মালু হুমকি দিয়ে বলে এজমি আমার। এই জমি নিয়ে বেশি বাড়াবাড়ি করলে পেট্রোল দিয়ে ঘরবাড়ি জ্বালিয়ে দিবো। ছবি বেগম বলেন আমরা বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছি। ঘটনার সুষ্ঠ সমাধানের জন্য আমরা পঞ্চগড় সদর থানায় সাধারন ডায়েরী  দিয়েছি। 

আরো পড়ুন: ধর্ষণ মামলা তুলে না নেওয়ায় হামলা, আহত- ৪

পঞ্চগড় সদর থানায় গত ২৬/০৪/২০২১ তারিখে একটি সাধারন ডায়েরী  দায়ের করা হয়। যাহার ডিডি নং-১৩৫০। এই বিষয়ে এ.এস.আই মোঃ সাইফুলের সাথে কথা বললে তিনি জানান তদন্ত করে ঘটনা সত্যতার পেয়েছি কিন্তু মোঃ মালু আজকে দেয়াল ভাঙবো কালকে ভাঙবো বলে প্রতিদিনি সময় নিচ্ছে। 

তুষার / একটিভ নিউজ