×
  • ঢাকা
  • রবিবার, ১৩ জুন, ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮
Active News 24

নগরকান্দায় সংসদ উপনেতার পক্ষে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ


মিজানুর রহমান | নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি প্রকাশিত: মে ৭, ২০২১, ০৬:২১ পিএম নগরকান্দায় সংসদ উপনেতার পক্ষে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ফরিদপুরের নগরকান্দায় হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি’র পক্ষে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার সকালে উপজেলা পরিষদের ইউএনও পার্কে এসব উপহার অসহায় পরিবারের হাতে তুলে দেন উপনেতার পুত্র ও তার রাজ নৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরী। উপনেতার ব্যক্তিগত ত্রান তহবিল থেকে ২৩০ টি পরিবারের মাঝে চাল, ডাল, তেল, চিনি, সেমাই, দুধ, সাবান সহ অন্যান্য সামগ্রী দেওয়া হয়েছে।

আরো পড়ুন: মাদারীপুরের কালকিনিতে ধাঁন কাটা নিয়ে দুইপক্ষের সংঘর্ষ, আহত ৮

এছাড়াও ত্রান ও দুর্যোগ দপ্তরের বরাদ্ধে ভিজিএফ এর আওতায় উপজেলার ফুলসুতী ইউনিয়নের ৫ শত ৪৮ টি অসহায় পরিবারের মাঝে প্রত্যেককে সাড়ে চার শত টাকা করে বিতরণ করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, সংসদ উপনেতার এপিএস শফিউদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা জেতী প্রু, সহকারী কমিশনার ভূমি আহসান মাহমুদ রাসেল, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বেলায়েত হোসেন মিয়া, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান কামরুনাহার রিটা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইকবাল কবির, ফুলসুতী ইউপি চেয়ারম্যান আরিফ হোসেন প্রমুখ।

ইউসুফ / একটিভ নিউজ