×
  • ঢাকা
  • শনিবার, ১২ জুন, ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮
Active News 24

কেন্দ্রীয় অনলাইন ফোরাম এর পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ


বিএম বাবলুর রহমান | বিশেষ প্রতিনিধি প্রকাশিত: মে ৭, ২০২১, ০৯:৩৫ পিএম কেন্দ্রীয় অনলাইন ফোরাম এর পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

কেন্দ্রীয় অনলাইন ফোরাম (সামাজিক ও সোশ্যাল সংগঠনের) এর পক্ষে দেশে চলমান করোনাভাইরাস ও পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

শুক্রবার (৭ই মে) প্রতিবছরের ন্যায় কেন্দ্রীয় অনলাইন ফোরামের পক্ষ থেকে দেশে সাত জেলায় একযোগে গরীব অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। অনলাইন ফোরাম এর পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা জেলা সমূহ,ঢাকা, নোয়াখালী, লক্ষ্মীপুর, যশোর, সাতক্ষীরা, দিনাজুপুর ও খাগড়াছড়ি ।

খাদ্য সামগ্রী বিতরণ করার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন কেন্দ্রীয় অনলাইন ফোরাম এর কেন্দ্রীয় সভাপতি আবদুল আলীম মোল্লা, অন্যান্যদের মধ্যে ঢাকা থেকে উপস্থিত ছিলেন আক্তার মাহমুদ ইয়াকুব, এম এ খালিদ, ইউসুফ রহমান, আবদুল্লাহ আল নোমান, মোঃ আনিস উল মোস্তাক ,দিনাজপুর থেকে উপস্থিত ছিলেন জাকিরুল ইসলাম, সভাপতি, দিনাজপুর জেলা নোয়াখালী থেকে উপস্থিত ছিলেন মোঃ ইয়াকুব, সহ সভাপতি, কেন্দ্রীয় কমিটি ।লক্ষ্মীপুর থেকে উপস্থিত ছিলেন এম এ আশরাফ, সিনি: সহ সভাপতি, কেন্দ্রীয় কমিটি। খাগড়াছড়ি থেকে উপস্থিত ছিলেন এস.এম. ওয়াহিদ, সাংগঠনিক সম্পাদক, কেন্দ্রীয় কমিটি। যশোর থেকে উপস্থিত ছিলেন, নূর আলম, শরিফুল ইসলাম সাতক্ষীরা উপস্থিত ছিলেন, আবু আবদুল্লাহ প্রমূখ।

সূত্র মতে- দেশের সাম্প্রতিক আত্মপ্রকাশ পাওয়া সম্পূর্ণ অরাজনৈতিক, অসাম্প্রদায়িক,আর্তমানবতার সেবায় পরিচালিত অনলাইন ফোরাম স্বেচ্ছাসেবী সংগঠন, এই সংগঠনের মূল লক্ষ্য মাত্রা সমাজে পিছিয়ে পড়া জন গুষ্টিকে উত্তরণের নির্দেশনা ও সহযোগিতা প্রদান। গরীব অসহায় দুস্থ মানুষের পাশের থেকে সহযোগিতা প্রদান, গরীব মেধাবী শিক্ষার্থীদের জন্য বিভিন্ন শিক্ষা উপকরণ প্রদান, চিকিৎসা সেবা থেকে বঞ্চিত ও চিকিৎসা সেবা নিতে অক্ষম মানুষের চিকিৎসা সেবা প্রদান করে এক যুগান্তকারী দৃষ্টান্ত স্থাপন করেছেন।

এ বিষয়ে অনলাইন ফোরামের কেন্দ্রীয় সভাপতি আবদুল আলীম মোল্লা বলেন,আর্তমানতার সেবার মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জন আমাদের লক্ষ ও উদ্দ্যেশ্য, এই শ্লোগানকে সামনে দিয়ে, আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য, আমরা নিরলসভাবে আমাদের সাধ্য অনুযায়ী মানুষের পাশে থাকার চেষ্টা করছি, আমাদের ভুল ত্রুটি আপনার মার্জন করবেন। দেশবাসীর কাছে দোয়া চাচ্ছি আমাদের জন্য দোয়া করবেন। আমরা যেনে আগামীতে আরও বড় পরিসরে অসহায় মানুষের পাশে থাকতে পারি।
 

সাইফুল বারী / একটিভ নিউজ