×
  • ঢাকা
  • শনিবার, ১২ জুন, ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮
Active News 24

শিশু-বয়স্কদের শপিংমলে না যেতে গণবিজ্ঞপ্তি


একটিভ নিউজ প্রকাশিত: মে ৮, ২০২১, ১১:৪৩ পিএম শিশু-বয়স্কদের শপিংমলে না যেতে গণবিজ্ঞপ্তি
সংগৃহীত

মহামারি করোনা সংক্রমণ রোধে আসন্ন ঈদে বাজার ও শপিংমলে শিশু ও বয়স্কদের না নিতে শনিবার (৮ মে)  দুপুরে গণবিজ্ঞপ্তি জারি করেছে কাপাসিয়া উপজেলা প্রশাসন।

গাজীপুরের কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোসা. ইসমত আরা স্বাক্ষরিত গণবিজ্ঞপ্তিতে কাপাসিয়ার সব বাজার ও শপিংমলে অল্পবয়সী শিশু ও বয়স্ক ব্যক্তিদের না নেয়ার অনুরোধের পাশাপাশি স্কুল-কলেজগামী কিশোর-কিশোরীদের সন্ধ্যা ৭টার পর জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে ঘোরাফেরা ও আড্ডা দেয়া থেকে বিরত থাকতে বলা হয়েছে। আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কথা বলা হয়েছে।

আরো পড়ুন: শ্বশুরবাড়ির ঈদ উপহার না পেয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যা করল স্বামী

কাপাসিয়ার ইউএনও মোসা. ইসমত আরা সংবাদ মধ্যমকে জানান, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে উপজেলার সব বাজার-শপিংমলে ঈদের কেনাকাটার সময় শিশু ও বয়স্কদের উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছে। এতে বড়দের সঙ্গে শিশুদেরও করোনা সংক্রমণ ঝুঁকি বাড়ার সম্ভাবনা রয়েছে। তাই জনস্বার্থে এ আদেশ জারি করা হয়েছে।

এর আগে করোনা সংক্রমণরোধে সতর্কতার জন্য গত বুধবার (৫ মে) বিকেলে কাপাসিয়া বাজার কমবয়সী শিশুদের সঙ্গে নিয়ে কেনাকাটা করতে যাওয়ায় ১২ অভিভাবককে ভ্র্যাম্যমাণ আদালত বসিয়ে পাঁচ হাজার ৩০০ টাকা জরিমানা করেন ইউএনও মোসা. ইসমত আরা।

সাইফুল বারী / একটিভ নিউজ