×
  • ঢাকা
  • শনিবার, ১২ জুন, ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮
Active News 24

টংগীতে শহীদ আহসান উল্লাহ মাস্টারে মৃত্যু বার্ষিকীতে উপহার বিতরণ


জাহাঙ্গীর আকন্দ | টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি প্রকাশিত: মে ৯, ২০২১, ১২:০৯ এএম টংগীতে শহীদ আহসান উল্লাহ মাস্টারে মৃত্যু বার্ষিকীতে উপহার বিতরণ

গাজীপুরের টঙ্গীতে বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক হাজী মোঃ হাসান উদ্দিনের উদ্যোগে নুরে মদিনা এতিমখানায় ও মাদ্রাসায় ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। 

শুক্রবার (৭ মে) বিকেলে টঙ্গী মিলগেট অলিম্পিয়া বর্জিত তুলা মার্কেটে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়। 

হাজী মোঃ হাসান উদ্দিন এর সভাপতিত্বে এবং নিউ মন্নু ফাইন কটন মিলস উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আ স ম জাকারিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার অপরাধ দক্ষিণ মোঃ ইলতুৎ মিশ।

আরো পড়ুন: সুনামগঞ্জে বন্ধুর হাতে বন্ধু খুন

এ সময় আরো উপস্থিত ছিলেন টংগী জোনের এসি পিযুস চন্দ্র দে, টংগী পূর্ব থানার ওসি মোঃ জাবেদ মাসুদ, টংগী সরকারি বিশ্ববিদ্যালয় ও কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি কাজী মনজুর, বিশিষ্ট ব্যবসায়ী আলাউল কবির বাবুল, ৫৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম সানি, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রিপন হোসেন, সিনিয়র সহ-সভাপতি পারভেজ ঢালি ও আবদুল হান্নান, বিশিষ্ট শিল্পপতি মোঃ আবুল বাশার, ব্যাবসায়ী মোঃ আবু সাইদ, যুবলীগ নেতা সোহাগ মির্জা, যুবলীগ নেতা মোঃ আবদুল্লাহ, মোঃনজরুল, মোঃ জসিম উদ্দিন,গাজী ইসমাইল হোসেন জনি, শাহ্ আলম, মোঃ আবু বকর সিদ্দিক,ও মোঃ মামুন প্রমূখ।

 

 

আরো পড়ুন: তাহিরপুরে গ্রামপুলিশ হত্যার ঘটনায় গ্রেফতার ৩

এ সময় হাজী মোঃ হাসান উদ্দিন বলেন, আজ আমাদের প্রিয় স্যার ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি’র ১৭তম মৃত্যুবার্ষিকীতে তাঁর আত্মার মাগফেরাত কামনা করছি। তাঁর পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। 

তিনি বলেন আরো বলেন, এই ৫৫ নং ওয়ার্ড একটি অবহেলিত এলাকায়।তাই সন্ত্রাসীরা  এখানে বিভিন্ন সময় অবস্থান করে।তাই পুলিশ প্রশাসনের প্রতি অনুরোধ এই ৫৫ নং ওয়ার্ডে একটি পুলিশ ফাঁড়ি দেয়া হোক যাতে এই এলাকার মানুষ নির্ভিগ্নে চলাচল ও ব্যাবসা করতে পারে।

সাইফুল বারী / একটিভ নিউজ