×
  • ঢাকা
  • শনিবার, ১২ জুন, ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮
Active News 24

নারায়ণগঞ্জে চার ঘণ্টা পর বোমাটির বিস্ফোরণ ঘটানো হলো (ভিডিও)


একটিভ নিউজ প্রকাশিত: মে ১৭, ২০২১, ১০:০৯ পিএম নারায়ণগঞ্জে চার ঘণ্টা পর বোমাটির বিস্ফোরণ ঘটানো হলো (ভিডিও)
সংগৃহীত

বেলা সাড়ে ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত রুদ্ধশ্বাস পরিস্থিতিতে এ সময়টা কেটেছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড ট্রাফিক পুলিশ বক্স ও এর আশপাশের এলাকার মানুষদের।

সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকা ডিএমপির বোমা ডিসপোজাল ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে এসে রোবটের সাহায্যে বোমাটি শনাক্ত ও বিস্ফোরণ ঘটায়।

তার আগে আজ বেলা সাড়ে ৩টায় নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশের সার্জেন্ট আসিফ হোসেন বোমাসদৃশ একটি বাজারের ব্যাগ দেখে অপর পুলিশ সদস্যদের নিয়ে পুলিশ বক্স থেকে সরে যান। পরে তিনি বিষয়টি জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানান।

আরো পড়ুন: খুলনায় কোয়ারেন্টিনে থাকা তরুণীকে ধর্ষণ করে পুলিশের এএসআই কারাগারে

আজ সোমবার (১৭ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা ডিএমপির বোমা ডিসপোজাল ইউনিটের সহকারী পুলিশ কমিশনার মাহমুদুজ্জামানের নেতৃত্বে বোমাটি উদ্ধার করে বিস্ফোরণ ঘটিয়ে নিষ্ক্রিয় করা হয়।

কোনো প্রকার ক্ষয়ক্ষতি এড়াতে পুলিশ এর আগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উভয় পাশের যানবাহন চলাচল বন্ধ করে দেয়। পাশাপাশি পুরো এলাকা থেকে সাধারণ জনগণকে দূরে সরিয়ে দেয়া হয়।

আরো পড়ুন: শপিংমল ও দোকান খোলা রাখার নতুন সময় নির্ধারণ

নারায়ণগঞ্জ জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী সংবাদ মাধ্যমকে জানান, এটি ইম্প্রোভাইজড এক্সক্লুসিভ ডিভাইস (আইইডি) বোমা। কে বা কারা বোমাটি রেখে গেছে এ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, বোমাসদৃশ ব্যাগ দেখে আমরা সাইনবোর্ড ট্রাফিক পুলিশ বক্স এলাকাটি ঘিরে রাখি। ডিএমপির বোম্ব ডিসপোজাল টিম এটির বিস্ফোরণ ঘটিয়ে নিষ্ক্রিয় করে।

নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশের সার্জেন্ট আসিফ সংবাদ মাধ্যমকে জানান, আমি বিকালে এটি প্রথমে দেখি পরে কর্মকর্তাদের জানাই।

সাইফুল বারী / একটিভ নিউজ