×
  • ঢাকা
  • শনিবার, ১২ জুন, ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮
Active News 24

পদ্মা সেতু দেখতে গিয়ে তিন বন্ধুর মৃত্যু


একটিভ নিউজ প্রকাশিত: মে ১৮, ২০২১, ০৯:৪৪ এএম পদ্মা সেতু দেখতে গিয়ে তিন বন্ধুর মৃত্যু
সংগৃহীত

পদ্মা সেতু দেখতে গিয়ে ছিল তিন বন্ধু। সেতু দেখা শেষে বাড়ি ফেরার সময় সড়ক দুর্ঘটনায় মারা গেছেন তারা তিন জনই। গত সোমবার (১৭ মে) সন্ধ্যায় ফেরার সময় মাওয়া-নড়াইল মহাসড়কে সামনের দিক থেকে আসা একটি মাইক্রেবাসের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। তাদের পারিবার নিহতের বিষয়টি নিশ্চিত করেছে।

নিহত হলেন, নড়াইল পৌরসভার মহিষখোলা গ্রামের গাজী আমিনুর রহমানের ছেলে রাউফুল গাজী (১৭), লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল জমাদ্দারের ছেলে তুর্য জমাদ্দার (১৭) এবং শহরের আব্দুল মান্নানের ছেলে সান (১৭)।

আরো পড়ুন: ফেসবুক লাইভে এসে কিশোরের আত্মহত্যা

নিহতদের পরিবার জানায়, সোমবার (১৭ মে) সকালে মোটরসাইকেলে করে পদ্মা সেতু দেখতে যায়। সন্ধ্যার ফেরার সময় মাওয়া-নড়াইল মহাসড়কের জয় বাংলা নামক স্থানে পৌঁছালে সামনের দিক থেকে আসা একটি মাইক্রেবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুই বন্ধু মারা যায়। মুমূর্ষু অবস্থায় গোপালগঞ্জ সদর হাসপাতালে নেয়ার সময় সান মারা যায়।

নড়াইল পুলিশ সুপার প্রবীর কুমার রায় সংবাদ মাধ্যমকে বলেন, মোটরসাইকেল ও ড্রাইভিং লাইসেন্স এবং হেলমেট যারা পরেন না তাদের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে অভিযান চালানো হচ্ছে। নিয়ম মানলে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটতো না।

সাইফুল বারী / একটিভ নিউজ