×
  • ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৮ আশ্বিন ১৪২৮
Active News 24

নামাজ শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ইমামের


মো. খাদেমুল ইসলাম প্রকাশিত: জুন ৭, ২০২১, ০৬:২৯ পিএম নামাজ শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ইমামের

তেঁতুলিয়া উপজেলার গোয়ালগছ এলাকায় এশার নামাজ আদায় শেষে বাড়ি ফেরার পথে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে আনিছুর রহমান (২৬) নামে এক মজিদের ইমামের মৃত্যু হয়েছে। এঘটনায়  মোটর সাইকেল আরও তিন আরোহী গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।  

বুধবার (২৬ মে) রাতে জেলার তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের গোয়াগছ এলাকায় তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কের এ দূর্ঘটনাটি ঘটে। 

আরো পড়ুন: মোবাইল কেনার টাকা না পেয়ে আত্মহত্যা যুবকের

জানা গেছে,মৃত আনিছুর রহমান একই ইউনিয়নের চুচচুরিয়াগছ এলাকার আজিজুল হকের ছেলে। এবং তিনি হাওয়াজোত কওমী মাদ্রাসার সহকারী শিক্ষক ও সিপাইপাড়ার জামে মসজিদের ইমাম হিসাবে দায়িত্ব পালন করতেন ৷  

এদিকে আহত তিন জন হলেন,উপজেলার সদর ইউনিয়নের সর্দার পাড়া এলাকার ছিদ্দিক আলীর বড় ছেলে নওশাদ (২২),ছোট ছেলে সজিব (১৪) এবং বাংলাবান্ধা ইউনিয়নের খোয়াগছ এলাকার  রফিকুল ইসলামের ছেলে আবু সাঈদ (১৪)। 

পরিবার সূত্রে জানা যারা তারা তিন জনে মোটর সাইকেল যোগে তাদের আত্মীয়র বাড়িতে দাওয়াত পালনের উদ্দ্যােশে যাচ্ছিলেন। 

আরো পড়ুন: অবৈধ গ্রাহকদের ‘শায়েস্তা’ করতে বৈধ গ্রাহকদের গ্যাস সংযোগ বন্ধ

পুলিশ ও স্থানীয়রা জানায়,বুধবার রাতে আনিছুর রহমান নামে ওই ইমাম সিপাইপাড়ার জামে মসজিদে এশার নামাজ আদায়ের পর তিনি মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার সময় তেঁতুলিয়া-বাংলাবান্ধা মহাসড়কের গোয়ালগছ এলাকায় গেলে এসময় বিপরীত দিক থেকে  ছেড়ে আসা থেকে আরেকটি মোটরসাইকেল সাথে মুখোমুখি সংর্ষয় হয় এসময় আনিছুর রহমান ও  অপর মোটর সাইকেলের ৩ আরোহী সহ ৪ জন গুরুতর আহত হলে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে মসজিদের ইমাম আনিছুর রহমানকে মৃত ঘোষণা করেন কর্ত্যবরত চিকিৎসক  ডা. তৌওফিক। এবং বাকি ৩ জনের মধ্যে নওশাদের অবস্থার অবনতি ঘটলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। 

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া  দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে আনিছুর রহমান নামে ওই মজিদের  ইমামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তুষার / একটিভ নিউজ