×
  • ঢাকা
  • রবিবার, ১৩ জুন, ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮
Active News 24

সুনামগঞ্জে ভাতিজি হত্যার অভিযুক্ত পলাতক চাচা গ্রেফতার


মোজাম্মেল আলম ভূঁইয়া | সুনামগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: জুন ১০, ২০২১, ০৭:৩২ পিএম সুনামগঞ্জে ভাতিজি হত্যার অভিযুক্ত পলাতক চাচা গ্রেফতার

সুনামগঞ্জে নিজের আপন ভাতিজিকে শাসরোধ করে হত্যার অভিযুক্ত পলাতক থাকা চাচাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত চাচার নাম- রবিউল ইসলাম (৪০)। 

আজ বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে সিলেট শহরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

আরো পড়ুন: ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ২

মৃত ভাতিজির নাম- সানজিদা বেগম (১৪)। সে জেলার জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর গোয়ালগাঁও গ্রামের ছয়ফুল ইসলামের মেয়ে ও মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্রী। এই হত্যাকান্ডের ঘটনায় মৃত সানজিদার ভাই বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে পুলিশ জানায়- গতকাল বুধবার (৯ জুন) দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে ভাতিজি সানজিদার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এঘটনার পর থেকে চাচা রবিউল ইসলাম এলাকা ছেড়ে পালিয়ে যায়। 

ধারনা করা হচ্ছে গত মঙ্গলবার (৮ জুন) রাতে ভাতিজি সানজিদা বেগমকে চাচা রবিউল ধর্ষন করতে ব্যর্থ হয়ে তাকে শাসরোধ করে হত্যা করার পর পালিয়ে যায়। মৃত সানজিদার গলা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। 

আরো পড়ুন: পাবনা ট্রাক মালিক গ্রুপের উদ্যোগে জেলা প্রশাসককে বিদায় সংবর্ধনা

এঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) মোছলেহ উদ্দিন সাংবাদিকদের বলেন- গ্রেফতারকৃত চাচা রবিউল ইসলামকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

তুষার / একটিভ নিউজ