×
  • ঢাকা
  • রবিবার, ১৩ জুন, ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮
Active News 24

ভাইকে হত্যার দায়ে গ্রেফতার প্রধান শিক্ষক শাহীদুল ইসলাম


অলিউর রহমান | বিশেষ প্রতিনিধি  প্রকাশিত: জুন ১১, ২০২১, ১২:০৬ এএম ভাইকে হত্যার দায়ে গ্রেফতার প্রধান শিক্ষক শাহীদুল ইসলাম

মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার দক্ষিণভাগ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সহঃশিক্ষক আপ্তাব উদ্দিন (মাস্টার) হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে নিহত আপ্তাব উদ্দিন মাস্টারের ছোট ভাই রাজনগর আইডিয়াল হাই স্কুলের প্রধান শিক্ষক শাহীদুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

রাজানগর থানার সদর ইউনিয়নের মহাসস্র এলাকা থেকে রাজনগর থানা পুলিশের সহায়তায় বুধবার রাত সাড়ে ১০টার সময় তাঁকে গ্রেফতার করেন মামলার তদন্তকারী কর্মকর্তা বড়লেখা থানার এসআই ইয়াকুব আলী।

আরো পড়ুন: নগ্ন ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে গৃহবধূকে ৪ বছর ধর্ষণ

গ্রেফতারকৃত আসামী শাহীদুল ইসলামের বাড়ী ১০নং দক্ষিণভাগ (দঃ) ইউনিয়নের সফরপুর খাঁনপাড়া গ্রামে এবং সে মৃত আকমল আলীর  ছেলে।

নিহত আপ্তাব উদ্দিনের স্ত্রী পুত্র অভিযোগ করে আসছিলেন শাহীদুল ইসলামের সাথে জমিজমা জমিজমা নিয়ে নিহত আপ্তাব উদ্দিনের সাথে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিলো সেই বিরোধের জেরে শাহীদুল ইসলামের পরিকল্পনায় ও নির্দেশে ভাই ভাতিজা ভাগ্নেরা মিলে পূর্বপরিকল্পিতভাবে আপ্তাব উদ্দিনকে হত্যা করা হয়েছে।

থানা পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, ১৬মে সকালে আপ্তাব উদ্দিন মাস্টারকে ভাই ভাতিজা ও ভাগ্নেরা মিলে ধারলো অস্ত্র দা লাঠিসোঁটা দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে এবং সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আপ্তাব উদ্দিন মাস্টার মারা যান।

আরো পড়ুন: মোবাইল চুরির অপবাদে শিশুকে গাছে বেঁধে নির্যাতন

নির্মম এই হত্যাকান্ডের সাথে জড়িত মূল পরিকল্পনাকারী ও নির্দেশদাতাকে গ্রেফতারের দাবীতে দক্ষিণভাগ বাজারে এলাকাবাসী মানববন্ধন কর্মসূচী পালন করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা বড়লেখা থানার এসআই ইয়াকুব আলী জানান আপ্তাব উদ্দিন মাস্টার হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে শাহীদুল ইসলামেকে গ্রেফতার করা হয়েছে এবং বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে সোপর্দ পূর্বক আসামীকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

তুষার / একটিভ নিউজ