×
  • ঢাকা
  • রবিবার, ১৩ জুন, ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮
Active News 24

বসতবাড়ির আঙিনায় গুপ্তধন পেয়ে পরিবারের সবাই উধাও!


একটিভ নিউজ প্রকাশিত: জুন ১১, ২০২১, ১১:৪১ পিএম বসতবাড়ির আঙিনায় গুপ্তধন পেয়ে পরিবারের সবাই উধাও!
সংগৃহীত

নিজ বসতবাড়ির আঙিনায় বিশাল গর্ত খুঁড়ে গুপ্তধন খোঁজাখুজি করছিলেন ইউনুস সরদার (৫৫)। বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে হঠাৎ গর্ত মাটি দিয়ে বন্ধ করে বাড়ির মালিক ইউনুস সরদার ও তার সহযোগীরা আত্মগোপন করেছেন বলে এলাকাবাসী ধারণা করছেন।

এই ঘটনা ঘটেছে বরিশালের গৌরনদী উপজেলার ভুরঘাটা গ্রামে। এ বিষয়টি নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে। এ খবর ছড়িয়ে পড়লে বিভিন্ন এলাকা থেকে গুপ্তধনের গর্ত দেখতে উৎসুক জনতার পাশাপাশি পুলিশ ও জনপ্রতিনিধিরাও ভিড় করছেন। 

স্থানীয়রা সাংবাদিকদের জানান, ঢাকা-বরিশাল মহাসড়ক সংলগ্ন উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ভুরঘাটা গ্রামের মৃত মোসলেম সরদারের পুত্র ইউনুস সরদার (৫৫) তার কয়েকজন সহযোগীদের নিয়ে গত শনিবার (৫ জুন) থেকে নিজ বাড়ির আঙিনায় গুপ্তধনের লোভে গর্ত খোঁড়া শুরু করে সোমবার (৭ জুন) রাতে কাজ শেষ করেন। 

আরো পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় জুমার নামাজের খুতবা নিয়ে সংঘর্ষ, আহত ১৫

এরইমধ্যে বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে রহস্যজনকভাবে গর্তটি ভরাট করে সহযোগীদের নিয়ে আত্মগোপনে চলে যান ইউনুস সরদার। তবে গুপ্তধন পাওয়া গেছে কিনা তা নিশ্চিত করতে পারেনি কেউ।  

বিষয়টি শুক্রবার (১১ জুন) সকালে নিশ্চিত করে গৌরনদী মডেল থানার এসআই খাইরুল ইসলাম সাংবাদিকদের জানান, ঘটনাটি জানার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ বিষয়ে জানতে বসতবাড়ির মালিক ইউনুস সরদারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি পলাতক থাকায় তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

রেজাউল করিম / একটিভ নিউজ