×
  • ঢাকা
  • রবিবার, ১৩ জুন, ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮
Active News 24

নড়াইলে বাসের ভিতর অজ্ঞান করে লক্ষ টাকা ছিনতাই


মৌসুমী নিলু | নড়াইল প্রতিনিধি প্রকাশিত: জুন ১১, ২০২১, ১১:৪৫ পিএম নড়াইলে বাসের ভিতর অজ্ঞান করে লক্ষ টাকা ছিনতাই

নড়াইলের শিংগা শৈলপুর ইউনিয়নের নলদীরচর গ্রামের মৃতঃ নিয়ামত খাঁনের ছেলে বিলু খাঁন (৫০) কে চেতনানাশক ঔষুধ ব্যবহার করে অজ্ঞান করে ৯৭ হাজার ২০০ টাকা ছিনতাই করেছে দূর্বৃত্তরা। 

বিলু খাঁনের ভাই জামশেদ খান জানান বেলা ৩টার দিকে আমার মোবাইল ফোনে অপরিচিত একটি নম্বর থেকে জানানো হয় আপনার ভাইকে অচেতন অবস্থায় গড়ের ঘাট এলাকায় বাস থেকে নামিয়ে রেখে গেছে। 

আরো পড়ুন: নিজের স্ত্রীকে নিয়ে পালানোয় পরকীয়া প্রেমিকের স্ত্রীকে খুন

আমি ভাইয়ের সাথে কথা বলতে চাইলে ভাইকে ফোন দেয় কিন্তু ভাইয়ের কথা যেন কেমন লাগছিল। তখন ওই এলাকার আমাদের পরিচিত লোকদের পাঠাই আমার ভাই কিনা সঠিক করে জানার জন্য। তারা যেয়ে আমাদের জানান তোমার ভাই শুধু ইশারা করে দেখাচ্ছে কথা পরিস্কার করে বলতে পারছেনা। তখন আমরা দ্রুত যেয়ে এনে অজ্ঞান অবস্থায় নড়াইল সদর হাসপাতালে ভর্তি করি। 

বিলু খাঁনের ভাই নিলু খাঁন জানান আমার ভাই ৯৭ হাজার ২০০ টাকা নিয়ে মাইজপাড়া হাট থেকে গরু ক্রয়ের জন্য বাড়ি থেকে বেলা ১টার দিকে রওনা হয়ে নড়াইল পুরাতন বাস টার্মিনাল থেকে লোকাল বাসে চড়ে যায়। 

আরো পড়ুন: নারীর পেটের সাথে বাঁধা দুই কেজি গাঁজা

বাসের ভিতর থেকে তাকে নাকে চেতনানাশক ঔষুধ দিয়ে অজ্ঞান করে গরু ক্রয়ের টাকা নিয়ে যায়। তিনি আরো অভিযোগ করেন এ চক্রের সাথে বাসের ড্রাইভার সুপার ভাইজার ও হেলপার জড়িত থাকতে পারে। তানাহলে ভাই নামবে মাইজপাড়া গরুর হাটে অথচ তাকে নামিয়েছে আরো অনেক দুরে। 

বিলু খাঁনকে মাইজপাড়া বাসষ্টান্ডে না নামিয়ে দুরে ফাকা স্থানে নামানোর বিষয়ে জানতে চাইলে সাতক্ষিরা-জ-০৪-০০১৪ নং বাসের ড্রাইভার মাহাবুর জানান,আমি গাড়ির ড্রাইভার আমাকে সুপারভাইজার রেজোয়ান ও হেলপার বলেছিল সে মনে হয় ঘুমাচ্ছিল তাই এখানেই নামান। 

বিলু খাঁনের শারিরিক অবস্থার বিষয়ে সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মিজানুর রহমান বলেন,তাকে চেতনানাশক ঔষুধ খাওয়ানো হয়েছে। প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। কয়েক ঘন্টা পরে হয়তো জ্ঞান ফিরে পাবে। তানাহলে উন্নত চিকিৎসার জন্য রিফার্ড খুলনায় করবো।

আরো পড়ুন: কবরস্থানের জমি নিয়ে দু’গ্রুপের গোলাগুলি, আহত ১৫

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শওকত কবির বলেন,বিষয়টা আপনার কাছ থেকে শুনলাম, লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

তুষার / একটিভ নিউজ