×
  • ঢাকা
  • শনিবার, ৩১ জুলাই, ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮
Active News 24

সুনামগঞ্জে আইসক্রিমের বাক্সে মদ, গ্রেফতার ১


মোজাম্মেল আলম ভূঁইয়া | সুনামগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: জুন ১২, ২০২১, ০১:১৪ পিএম সুনামগঞ্জে আইসক্রিমের বাক্সে মদ, গ্রেফতার ১

সুনামগঞ্জে ভারতীয় মদ বোঝাই আইসক্রিমের বাক্সসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম আলী হোসেন (২০)। সে জেলার দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের মির্ধারপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

আজ শনিবার (১২ জুন) দুপুরে আদালতের মাধ্যমে মাদক ব্যবসায়ী আলী হোসেনকে কারাঘারে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মাদক চোরাচালানের স্বর্গরাজ্য হিসেবে পরিচিত জেলার দোয়ারাবাজার সীমান্ত এলাকা। এই এলাকার চোরাচালানীরা প্রশাসনের চোখে ধুলো দিয়ে দীর্ঘদিন যাবত তাদের অবৈধ বানিজ্য চালিয়ে যাচ্ছে।

আরো পড়ুন: কাদের মির্জার নেতৃত্বে বাদলের ওপর হামলার অভিযোগ, গাড়ি ভাঙচুর

প্রতিদিনের মতো গতকাল শুক্রবার (১১ জুন) সন্ধ্যায় ভারত থেকে মদ পাচার করে আইসক্রিমের বাক্সে বোঝাই করে বাইসাইকেল যোগে নিজ বাড়িতে যাচ্ছিল মাদক ব্যবসায়ী আলী হোসেন।

পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলার নরসিংপুর আদর্শ দাখিল হাফিজিয়া মাদ্রাসা সংলগ্ন সড়কে আলী হোসেনকে আটক করে। তারপর আইসক্রিমের বাক্সের ভিতর থেকে ৫৮ বোতল মদ উদ্ধার করে। এ ঘটনার প্রেক্ষিতে রাতেই মাদক ব্যবসায়ী আলী হোসেনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

দোয়ারাবাজার থানার ওসি দেব দুলাল ধর এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, গ্রেফতারকৃত আলী হোসেন অভিনব প্রন্থায় দীঘদিন যাবত মাদক ব্যবসা করছিল। মাদক মুক্ত সমাজ গড়তে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

ইউসুফ / একটিভ নিউজ