×
  • ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮
Active News 24

চাঁদপুরে গর্তের মধ্যে মিলল ৬ লাখ টাকা


একটিভ নিউজ প্রকাশিত: জুন ১২, ২০২১, ১১:৪১ পিএম চাঁদপুরে গর্তের মধ্যে মিলল ৬ লাখ টাকা
সংগৃহীত

চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার একটি উঁচু জমিতে গর্তের মধ্যে পলিথিনে মোড়ানো অবস্থায় ৬ লাখ টাকা উদ্ধার করা হয়। গত শুক্রবার গভীর রাতে পুলিশ টাকাগুলো উদ্ধার করে। 

এদিকে, গত বুধবার রাতের যে কোনো সময় উপজেলার ৫নং গুপ্টি পূর্ব ইউনিয়নের হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের উপর অবস্থিত ফকির বাজারের ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকের টয়লেটের ভ্যান্টিলেটর ভেঙে চোর চক্র নগদ ৬ লাখ টাকা, ব্যাংকে গ্রাহকদের বিদ্যুৎ বিলের অর্থসহ সিসি ক্যামেরা ও সিসি ক্যামেরার ডিবিআর মেশিনটি খুলে নিয়ে যায়।

আরো পড়ুন: পুলিশকে মারধরকারী ‘ছাত্রলীগকর্মী’ কারাগারে

পরদিন এজেন্ট ব্যাংক খোলার পর অফিসের কাগজপত্র এলোমেলো ও ক্যাশের ড্রয়ার খোলা অবস্থায় দেখতে পান অফিসের লোকজন। পরে শুক্রবার গভীর রাতে উপজেলার ফকিরবাজার এলাকায় পুলিশ অভিযান চালিয়ে এজেন্ট ব্যাংক শাখার প্রায় একশ' গজ পেছনে পূর্বদিকে উঁচু জমিতে গর্তের মধ্যে পলিথিনে মোড়ানো অবস্থায় ৬ লাখ টাকা উদ্ধার করে।

ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন এ বিষয়ে সাংবাদিকদের জানান, উদ্ধার অভিযান ও তল্লাশিকালে দফাদার শাহজাহান নিজ হাতে টাকাগুলো পরিত্যক্ত অবস্থায় একটি ঝোপের মধ্যে থেকে উদ্ধার করেন। ওসি মোহাম্মদ শহীদ হোসেন আরও বলেন, চুরির সঙ্গে জড়িতদের দ্রুত আটক করা হবে।

সাইফুল বারী / একটিভ নিউজ