×
  • ঢাকা
  • শনিবার, ৩১ জুলাই, ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮
Active News 24

বঙ্গবন্ধু সেতুতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, তীব্র যানজট


একটিভ নিউজ প্রকাশিত: জুন ১৩, ২০২১, ১০:৪০ এএম বঙ্গবন্ধু সেতুতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, তীব্র যানজট
সংগৃহীত

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুতে একটি ম্যাক্স গাড়ির সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষের ঘটনায় দুইজন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন অন্তত আরও সাতজন।

বঙ্গবন্ধু সেতুর মাঝখানে ১৮ নম্বর পিলারের কাছে শনিবার (১২ জুন) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক হতাহতের পরিচয় জানা যায়নি।

সেতুর মাঝামাঝি জায়গায় দুর্ঘটনার কারণে উত্তরবঙ্গগামী লেনে প্রায় একঘণ্টা যান চলাচল বন্ধ থাকায় ঢাকামুখী লেনে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

আরো পড়ুন: বনানীতে পিকআপে প্রাইভেটকারের ধাক্কায় চালক নিহত

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন এ বিষয়ে জানান, ঢাকাগামী একটি ম্যাক্স গাড়ি সেতুর ১৮ নম্বর পিলারের কাছে পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় পেছন থেকে শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস এসে সজোরে ধাক্কা দিলে ম্যাক্স গাড়িটিতে আগুন ধরে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। পরে পুলিশ সেখান থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে এবং সাতজনকে আহতাবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় নিহত ব্যক্তিদের মরদেহ সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মোসাদ্দেক হোসেন বলেন, সেতুর মাঝখানে দুর্ঘটনার কারণে উত্তরবঙ্গগামী লেন প্রায় এক ঘণ্টা বন্ধ ছিল। এ কারণে এ মহাসড়কে তীব্র যানজট সৃষ্টি হয়। দুর্ঘটনাকবলিত যানবাহন দুটি রেকার দিয়ে অপসারণ করার পর গাড়ি চলাচল শুরু হয়। তবে এখনো থেমে থেমে যানজট রয়েছে। যানজটের কারণে চরম ভোগান্তিতে রয়েছেন যাত্রীরা। পুলিশ যানজট নিরসনে কাজ করছে।

রেজাউল করিম / একটিভ নিউজ