×
  • ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮
Active News 24

মান্দায় বিদ্যুৎস্পৃষ্টে ইউপি সদস্য নিহত


একেএম কামাল উদ্দিন টগর | নওগাঁ জেলা প্রতিনিধি প্রকাশিত: জুন ১৩, ২০২১, ০৪:৩০ পিএম মান্দায় বিদ্যুৎস্পৃষ্টে ইউপি সদস্য নিহত

নওগাঁর মান্দায় গাছ থেকে আম নামাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবদুল লতিফ মৃধা (৫০) নামে এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। শনিবার (১২ জুন) বিকেল ৪টার দিকে উপজেলার ৪নং মান্দা ইউনিয়নের নলঘৈর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবদুল লতিফ মৃধা ওই গ্রামের সাবেক মেম্বার আবদুল গফুর মৃধার ছেলে ও মান্দা সদর ইউনিয়নের নির্বাচিত ওয়ার্ড সদস্য।

স্থানীয়রা জানান, আনুমানিক বিকেল ৪ টার দিকে আম পাড়ার জন্য তিনি একটি বাঁশের মাথায় নেট সংযুক্ত করে বিশেষ কায়দায় আমপাড়া টোকা বানিয়ে গাছের উঠে আম পাড়তে থাকেন।

আরো পড়ুন: নকল গয়না নিয়ে মারামারি, তালাক-জরিমানা দিল বরপক্ষ

উল্লেখ্য, আম গাছের পাশ দিয়ে ছিল ১১ হাজার ভোল্টেজের বৈদ্যুতিক সংযোগ তার। অসাবধানতাবশত বাঁশটি বৈদ্যুতিক তারের সাথে জড়িয়ে যায়, এবং বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে (বিবি প্রভাত কে) জানান, গাছের উপর উঠে কাঁচা বাঁশ দিয়ে আম পড়ার সময় পাশে বৈদ্যুতিক তারের উপর বাঁশটি সংযোগ হয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

ইউসুফ / একটিভ নিউজ