×
  • ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮
Active News 24

রোগী নিয়ে টানাহেঁচড়া, ১০ দালাল আটক


একটিভ নিউজ প্রকাশিত: জুন ১৩, ২০২১, ০৭:০৩ পিএম রোগী নিয়ে টানাহেঁচড়া, ১০ দালাল আটক
সংগৃহীত

রোগী নিয়ে টানাহেঁচড়া  রোগীদের হয়রানি করে অর্থ আদায়কারী ১০ দালালকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে আটক করেছে মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ।

অভিযান চালিয়ে তাদের বরিবার (১৩ জুন) দুপুরে আটক করা হয়।

তারা হলেন, নপঞ্চগড় আটোয়ারীর রমেশচন্দ্রের ছেলে উত্তম কুমার (২৩), নীলফামারীর জলঢাকা শোলমারী এলাকার মঈনুল হাসানের ছেলে রিফাতুল ইসলাম (২১) এবং একই উপজেলার চেরেঙ্গা এলাকার দীনেশ রায়ের ছেলে কমল রায় (২৩) গরীর পরশুরাম এলকার লাল মিয়ার ছেলে মোরশেদ আলম (২৪), মাহিগঞ্জ পাঠানপাড়ার রুহুল আমিনের ছেলে মিজানুর রহমান (৩৫), উত্তরখলেয়া এলাকার মনোরঞ্জনের ছেলে শ্রী আপন কুমার (২৩), গঙ্গাচড়া এলাকার বিষ্ণুরায় এলাকার শ্রী উজ্জ্বল রায় (২৪), হাজিরহাট জগদীশপুর এলাকার মৃত আজিবর রহমানের ছেলে আশরাফুল ইসলাম (৩২), দিনাজপুরের পার্বতীপুর এলাকার রফিজ উদ্দীনের ছেলে মাসুদ শাহ (২৭), পঞ্চগড় দেবীগঞ্জের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে মাহবুব আলম (৩৪)।

আরো পড়ুন: মান্দায় বিদ্যুৎস্পৃষ্টে ইউপি সদস্য নিহত

রংপুর মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) ফারুক আহমেদ সাংব্দিকদের জানান, চিকিৎসা নিতে আসা রোগীদের ভয়ভীতি ও হুমকি দেখিয়ে আর্থিকভাবে লাভবান হতে টানাহেচড়া করার সময় রমেক হাসপাতালের জরুরি বিভাগ থেকে তাদের আটক করা হয়। তারা দীর্ঘদিন থেকে সাধারণ রোগীদের কাছ থেকে প্রতারণার মাধ্যমে অতিরিক্ত ফি আদায়, হাসপাতালে রোগী পরিবহনের ট্রলি ব্যবহারের জন্য অবৈধভাবে ফি আদায়, অননুমোদিতভাবে মেডিকেল কলেজ হাসপাতালে প্রবেশ করে অবৈধভাবে বিভিন্ন পরীক্ষার নমুনা সংগ্রহের নামে প্রতারণাসহ নানা কায়দায় অর্থ হাতিয়ে নিত। তদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

সাইফুল বারী / একটিভ নিউজ