×
  • ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮
Active News 24

শরণখোলায় শহিদুলের নামে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানববন্ধন


আবু হানিফ | বাগেরহাট প্রতিনিধি প্রকাশিত: জুন ১৩, ২০২১, ০৭:১৪ পিএম শরণখোলায় শহিদুলের নামে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানববন্ধন

বাগেরহাটের শরণখোলায় প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা অভিযোগে দায়ের করা মামলা ষড়যন্ত্রমূলক দাবি করেছেন সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির নেতৃবৃন্দ। 

শিক্ষক নেতারা রবিবার সকালে মানববন্ধন ও সাংবাদ সম্মেলন করে শিক্ষক শহিদুলের মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবি করেছেন। 

আরো পড়ুন: পাইকগাছায় পিতার পা ভেঙ্গে দিল ছেলে, মা ও ছেলে আটক

সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি ও সর্বস্তরের জনগণের ব্যনারে সকাল সাড়ে ১০টায় শরণখোলা প্রেসক্লাবের সামনের সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে সর্বস্তরের শিক্ষক ও অভিযুক্ত শিক্ষকের পরিবারের সদস্যরা অংশগ্রহন করেন। 

ঘন্টাব্যাপী এই মানববন্ধনে বক্তব্য রাখেন, সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক, আলমগীর হোসেন, শিক্ষক নেতা মো. জাকির হোসেন, টি এম মিজানুর রহমান, মো. নান্না মিয়া, এবং রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুলের প্রধান শিক্ষক সুলতান আহমেদ গাজী, আর কে ডি এস গার্লস স্কুলের সহকারী প্রধান শিক্ষক আসাদুজ্জামান মিলন, মাধ্যমিক শিক্ষক মাওলানা নুরুল আমিন, সমাজসেবক ওবায়দুল হক প্রমুখ। 

শিক্ষক নেতারা বলেন, প্রধান শিক্ষক শহিদুল ইসলাম একজন ভালো মানুষ। তিনি ২২ বছর ধরে সুনামের সাথে শিক্ষকতা করে আসছেন। একটি স্বার্থান্বেসী মহল তাকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে ফাঁসিয়ে জেলাহাজতে পঠিয়েছে। 

এছাড়া মামলার বাদী একজন মামলাবাজ। শহিদুলকে হয়রানি করার জন্য তিনি মেয়েকে দিয়ে মিথ্যা যৌন হয়রানির মামলা করেছে। আমরা অবিলম্বে ষড়সন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও শিক্ষক শহিদুলের মুক্তির দাবি করছি। পরে শিক্ষক নেতারা শরণখোলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন।

আরো পড়ুন: রোগী নিয়ে টানাহেঁচড়া, ১০ দালাল আটক

এ ব্যাপারে জানতে চাইলে মামলার বাদী বলেন, আমার সাথে ওই প্রধান শিক্ষকের কোনো শত্রুতা নেই। শিক্ষক হিসেবে আমি তাকে শ্রদ্ধা করতাম। কিন্তু তিনি যে ঘটনা ঘটিয়েছেন তা আশা করিনি। আর কোনো মেয়ের সাথে যেন এমন ঘটনা না ঘটে তার জন্য আমি মামলা করেছি। এখন আদালত এর বিচার করবেন। 

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, মামলার প্রাথমিক কার্যক্রম সম্পন্ন করা হয়েছে। এব্যাপারে তদন্ত চলছে।

তুষার / একটিভ নিউজ