×
  • ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৮ আশ্বিন ১৪২৮
Active News 24

করোনা: মমেকে আরও ১৭ জনের মৃত্যু


একটিভ নিউজ প্রকাশিত: জুলাই ২৫, ২০২১, ১১:২০ এএম করোনা: মমেকে আরও ১৭ জনের মৃত্যু
সংগৃহীত

মহামারি করোনাভাইরাস ও এর উপসর্গ নিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ১০ জন করোনায় এবং সাতজন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। 

আজ রোববার (২৫ জুলাই) সকালে হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার সকাল ৮টা থেকে রোববার সকাল ৮টা পর্যন্ত ইউনিটটিতে করোনায় মারা গেছেন- ময়মনসিংহ সদরের নিতু বেগম (২৫), মুক্তাগাছার আবুল হোসেন (৬২), ঈশ্বরগঞ্জের সোহরাব উদ্দিন (৭২) ও আছিয়া বেগম (৭৫), শেরপুরের নালিতাবাড়ির আফরোজা বেগম (৪০), নকলার খাদিজা বেগম (৬৫), নেত্রকোনার মমতা বেগম (৫৫), কবির মিয়া (৩৩), জামালপুরের দেওয়ানগঞ্জের গোলাম আযম (৫০) এবং গাজীপুরের শ্রীপুরের রতন মিয়া (৪৭)।

তিনি আরও জানান, এদিন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন- ময়মনসিংহের নান্দাইলের মাওলানা আবু সাঈদ (৭৫), সদরের দীনেশ চন্দ্র দাস (৮০), রুস্তম আলী (৭৩), রেনু বালা (৫৫), ত্রিশালের আবুল কাশেম (৪৫), গাজীপুরের শ্রীপুরের সাথিয়া (৪৫) ও শেরপুরের শ্রীবরদীর সাজেদা বেগম (৫০। 

তিনি বলেন, করোনা ইউনিটে বর্তমানে ৪৭৮ জন রোগী ভর্তি আছেন। এর মধ্যে আইসিইউতে রয়েছেন ২১ জন রোগী। নতুন ভর্তি হয়েছেন ৬৪ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩২ জন। 

রেজাউল করিম / একটিভ নিউজ