×
  • ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৮ আশ্বিন ১৪২৮
Active News 24

টঙ্গীতে ইয়াবাসহ এক মাদক কারবারী গ্রেফতার


মো: জাহাঙ্গীর আকন্দ | টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২১, ০৫:৪৩ পিএম টঙ্গীতে ইয়াবাসহ এক মাদক কারবারী গ্রেফতার

টঙ্গীর আউচপাড়া বিপ্লব বাজার এলাকা থেকে রাব্বী ওরফে নাজমুল (২৫) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে পশ্চিম থানা পুলিশ। 

গতকাল মঙ্গলবার রাতে টঙ্গী পশ্চিম থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। 

সে টঙ্গীর এরশাদনগর ১নং ব্লক এলাকার মো: সেলিম মিয়ার ছেলে ও মুরগী আল আমিনের ছোট ভাই। সে দীর্ঘদিন যাবত টঙ্গীর এরশাদনগর এলাকায় বসবাস করে মাদকের চালান এনে বিভিন্ন এলাকায় পাচার করতো।

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো: শাহ আলম জানান, অপরাধী যত কৌশলীই হোক না কেন, আইনের চোখ ফাঁকি দেয়া সম্ভব না। গোপন সংবাদের ভিত্তিতে এরশাদনগর এলাকার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী রাব্বী দীর্ঘদিন যাবত টঙ্গীসহ আশেপাশ এলাকায় ইয়াবা ব্যবসা করে আসছিলো। পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদক বহন না করার কৌশলে ধরাছোঁয়ার বাহিরে থেকে যেতো। জিএমপি ডিসি (অপরাধ দক্ষিণ) স্যার, এডিসি স্যার, এসি স্যারের নির্দেশনায় কঠোর নজরদারির মাধ্যমে এস আই মোঃ আবুল কাশেম ও এসআই শুভ মন্ডল গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাতে টঙ্গী পশ্চিম থানাধীন উত্তর আউচপাড়া বিপ্লব বাজার পুকুর পাড়ের সামনে থেকে রাব্বী ওরফে নাজমুলকে গ্রেফতার করতে সক্ষম হই।

রেজাউল করিম / একটিভ নিউজ