×
  • ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৮ আশ্বিন ১৪২৮
Active News 24

নেত্রকোনায় একই পরিবারের ৪ প্রতিবন্ধী হামলার শিকার


ইকবাল হাসান | নেত্রকোনা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৯, ২০২১, ১০:১২ এএম নেত্রকোনায় একই পরিবারের ৪ প্রতিবন্ধী হামলার শিকার

নেত্রকোনার আটপাড়ায় সোমবার (২৬ শে জুলাই) উপজেলার দুওজ ইউনিয়নের শ্রীরামপাশা গ্রামে একই পরিবারের ৪ জন প্রতিবন্ধী সন্ত্রাসী হামলার শিকার হয়েছে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, গত সোমবার সকালে আনুমানিক ৮ ঘটিকার সময় আহত প্রতিবন্ধীদের বাড়িসংলগ্ন পুকুর পাড় ভাঙ্গা থেকে বাড়ি রক্ষার জন্য প্লাস্টিক বস্তায় মাটি ভরে পুকুর পাড়ে দিলে একই গ্রামের জামাল মিয়া, পিতা -অজ্ঞাত গ্রাম -শ্রীরামপাশা, গংরা মাটি ভর্তি প্লাস্টিকের বস্তা নিয়ে যায় এবং তাদের কাজে ব্যবহার করে।

আরো পড়ুন: ‘বাবারা মায়েরা তোমরা আমার ঘরের দরজা খোলার ব্যবস্থা করে দাও’

পরে আহত প্রতিবন্ধিরা তাদের মাটি ভর্তি  প্লাস্টিকের বস্তা নিয়ে এলে জামাল মিয়া, পিতা -অজ্ঞাত, গ্রাম - শ্রীরাম পাশা এর নির্দেশে একই গ্রামের মোঃ শাকিল (২২) পিতা -মৃত শান্ত মিয়া, মামুন, (২০) পিতা- জামাল মিয়া, রনি, (১৬) পিতা- সঞ্জু মিয়া, রকি, (২৩) পিতা -সঞ্জু  মিয়া ও সজল, (১৮) পিতা- আবুল কাসেম গংরা এই প্রতিবন্ধি পরিবারের উপর অতর্কিত হামলা চালিয়ে বাড়ি ঘর ভাংচুর করে এবং প্রতিবন্ধি ১,সানোয়ার (৩৩) কবিতা আনু, সর্ব পিতা ইসলাম উদ্দিন, ৪, চান বানু, স্বামী-ইসলাম উদ্দিন, সর্বসাং শ্রীরামপাশা, আহত করে।  

বর্তমানে আহত প্রতিবন্ধিরা আটপাড়া সদর হাসপাতালে ভর্তি আছে। রিপোর্ট লিখা আগমূহুর্তে থানায় কোন অভিযোগ দায়ের হয়নি।

অসহায় প্রতিবন্ধিদের উপর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এই হামলার তীব্র নিন্দা ও শাস্তির দাবী জানিয়েছেন এলাকাবাসী। এলাকা সুত্রে জানাযায়, হামলাকারীরা  দাংগাবাজ প্রকৃতির লোক।

এ ব্যাপারে আটপাড়া থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা সত্যতা স্বীকার করেন বলেন, এখনো লিখিত অভিযোগ পাইনি অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইউসুফ / একটিভ নিউজ