×
  • ঢাকা
  • সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১, ৫ আশ্বিন ১৪২৮
Active News 24

মাদারীপুরের কালকিনিতে দু’পক্ষের সংঘর্ষে পা হারালো যুবক


শফিক স্বপন | মাদারীপুর প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৯, ২০২১, ০৬:৫৫ পিএম মাদারীপুরের কালকিনিতে দু’পক্ষের সংঘর্ষে পা হারালো যুবক

মাদারীপুরের কালকিনিতে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে বাবা-ছেলে আহত হয়েছে। ধারালো অস্ত্রের আঘাতে বিচ্ছিন্ন হয়েছে তাদের একজনের পা। উপজেলার পুর্ব এনায়েতনগর এলাকায় বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, মিরাজ খান ও তার ছেলে নাজমুল খান। এর মধ্যে পা বিচ্ছিন্ন হওয়া নাজমুলের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসতিয়াক আশফাক রাসেল ঘটনাটি নিশ্চিত করেছেন।

আরো পড়ুন: কলাপাড়ায় ছাত্রলীগ নেতার কব্জি কেটে দিল প্রতিপক্ষ

তিনি জানান, ওই গ্রামে আধিপত্য বিস্তারের জেরে স্থানীয় মিরাজ খান ও কাশেম তালুকদারের মধ্যে বিরোধ ছিল। এর জেরে সকালে দুইপক্ষের লোকজন সংঘর্ষে জড়ায়। সে সময় প্রতিপক্ষের লোকজন মিরাজ ও নাজমুলকে এলোপাতারি কোপাতে থাকে। এতে নাজমুলের পা বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয়রা তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিচ্ছিন্ন হওয়া পা উদ্ধার করে।

ওসি ইসতিয়াক জানান, এলাকায় পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। দুই পক্ষই অভিযোগ নিয়ে থানায় এসেছে। মামলার পর আইনি ব্যবস্থা নেয়া হবে।

ইউসুফ / একটিভ নিউজ