×
  • ঢাকা
  • সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১, ৫ আশ্বিন ১৪২৮
Active News 24

সুনামগঞ্জে এক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু


মোজাম্মেল আলম ভূঁইয়া | সুনামগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৯, ২০২১, ০৭:২৩ পিএম সুনামগঞ্জে এক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

সুনামগঞ্জে এক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু নিয়ে শুরু হয়েছে তোলপাড়। মৃত ব্যবসায়ীর নাম- নুর আলম (২৮)। তিনি জেলার সুনামগঞ্জ সদর উপজেলার সৈয়দপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে ওই মৃত ব্যবসায়ীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- গতকাল বুধবার (২৮ জুলাই) রাতে ব্যবসায়ী নুর আলম তার ব্যবসার কাজ শেষ করে বাড়িতে এসে খাওয়া দাওয়া করে নিজের রুমে একা ঘুমিয়ে পড়ে। কারণ তার স্ত্রী ও সন্তানরা শশুর বাড়িতে থাকে।

আরো পড়ুন: মাদারীপুরের কালকিনিতে দু’পক্ষের সংঘর্ষে পা হারালো যুবক

কিন্তু আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) সকালে অনেক ডাকাডাকি করেও ব্যবসায়ী নুর আলমের কোন সাড়া না পেয়ে অবশেষে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে বিচানায় মৃতদেহ দেখতে পায় পরিবারের লোকজন। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ব্যবসায়ী নুর আলমের লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে মৃত নুর আলমের ছোট ভাই সুজন মিয়াসহ পরিবারের অন্যরা বলেন- মামলা মোকদ্দমা ও পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষরা ঘরের জানালা দিয়ে প্রবেশ করে ব্যবসায়ী নুর আলমকে শ্বাসরোধ করে হত্যা করে ফেলে রেখে গেছে। এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড, আমরা এর সুবিচার চাই।

সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি সহিদুর রহমান এ ব্যাপারে সাংবাদিকদের বলেন- মৃত ব্যবসায়ী নুর আলমের লাশের পাশে একটি ওড়না পাওয়া গেছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা। তবে এ ব্যাপারে তদন্ত চলছে।

ইউসুফ / একটিভ নিউজ