×
  • ঢাকা
  • সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১, ৫ আশ্বিন ১৪২৮
Active News 24

সুনামগঞ্জে স্কুল ভবন ভেঙ্গে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু


মোজাম্মেল আলম ভূঁইয়া | সুনামগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৯, ২০২১, ০৮:১১ পিএম সুনামগঞ্জে স্কুল ভবন ভেঙ্গে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

সুনামগঞ্জে স্কুল ভবনের পুরাতন পিলার ভেঙ্গে পড়ে এক নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। মৃত শ্রমিকের নাম- লাকু মিয়া (২৮)। সে জেলার দিরাই উপজেলার ধাইপুর গ্রামের নুর ইসলামের ছেলে। আহত শ্রমিকের নাম- আতর আলী (৩০)। আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে এই দুর্ঘটনাটি ঘঠেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) সকালে জেলার শাল্লা উপজেলার ২নং হবিবপুর ইউনিয়নের আনন্দপুর গ্রামে অবস্থিত শাহ আরোফিন প্রাথমিক বিদ্যালয়ের পরাতন ভবনটি ভাংগার জন্য সংশ্লিষ্ট ঠিকাদার কিছু সংখ্যক নির্মাণ শ্রমিক নিয়োগ করে।

আরো পড়ুন: কলাপাড়ায় ছাত্রলীগ নেতার কব্জি কেটে দিল প্রতিপক্ষ

দুপুরে ওই ভবন ভাঙ্গার সময় শ্রমিক লাকু মিয়া ও আতর আলীর ওপর একটি পিলার ভেঙ্গে পড়ে। এ ঘটনায় দুজন গুরুতর আহত। তাদের চিৎকার শুনে অন্য নির্মাণ শ্রমিকসহ আশেপাশের লোকজন ছুটে আসে। পরে দুজনকে ঘটনাস্থল থেকে উদ্ধার দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক লাকু মিয়াকে মৃত বলে ঘোষনা করে। আর গুরুতর আহত আতর আলীকে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানা গেছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সন্ধ্যায় শাল্লা থানার ওসি নুর আলম সাংবাদিকদের বলেন- স্কুল ভবনের পিলার ভেঙ্গে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে।

ইউসুফ / একটিভ নিউজ