×
  • ঢাকা
  • রবিবার, ০৩ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০
Active News 24

র‍্যাব পরিচয়ে প্রতারণা, তিন যুবক আটক


একটিভ নিউজ প্রকাশিত: আগস্ট ১, ২০২১, ১০:০২ পিএম র‍্যাব পরিচয়ে প্রতারণা, তিন যুবক আটক

নারায়ণগঞ্জ শহরের জিমখানা রেলওয়ে কোয়ার্টার্স এলাকা থেকে তিনজন ভুয়া র‌্যাব সদস্যকে আটক করা হয়েছে।

কোয়ার্টার্স এলাকা থেকে রোববার (১ আগস্ট) ভোরে তাদের আটক করেছে পুলিশ। 

আটককৃতরা হলেন- ফতুল্লার মাসদাইর আমান ভবনের আমান উল্লাহর ছেলে রাতুল (২২), আলীরটেকের আমান উল্লাহের ছেলে জুয়েল (৩৫) ও ফতুলার ইসদাইর বাজারের মৃত আব্দুস সোবহানের ছেলে রুবেল (৩০)।

বিষয়টি নিশ্চিত করে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান জানান, র‍্যাব পরিচয়ে প্রতারণার অভিযোগে নারায়ণগঞ্জ শহরের জিমখানা রেলওয়ে কোয়ার্টার্স এলাকা থেকে তিন যুবককে আটক করা হয়েছে। প্রতারণার অভিযোগে শান্তা বেগম নামে এক নারী বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

এদিকে বিষয়টি নিয়ে শান্তা বেগম জানান, আটক তিন ব্যক্তিসহ অজ্ঞাতপরিচয় আরও এক ব্যক্তি শনিবার (৩১ জুলাই) রাত সাড়ে ১১ টার দিকে জিমখানা রেলওয়ে কোয়াটার্সে তার বসতবাড়িতে এসে নিজেদের র‍্যাব পরিচয়ে তল্লাশি শুরু করে এবং তাদের মাদক ব্যবসায়ী হিসেবে আখ্যা দেয়। এসময় তারা অস্ত্রের ভয়ভীতি দেখায়। পরে এলাকাবাসীর সহায়তায় তাদের আটক করে পুলিশে খবর দেওয়া হয়। এরপর পুলিশ এসে তাদের নিয়ে যায়।

প্রসঙ্গত, এর আগে বৃহস্পতিবার (২৮ জুলাই) সন্ধ্যায় র‍্যাব পরিচয়ে ঘরে এসে অস্ত্রের ভয় দেখিয়ে অটোরিকশা কেনার জন্য আলমারিতে রাখা ১ লাখ ২০ হাজার টাকা নিয়ে যায় তারা।

রেজাউল করিম / একটিভ নিউজ