×
  • ঢাকা
  • রবিবার, ০৩ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০
Active News 24

টাকার বিনিময়ে টিকা দেওয়া সেই স্বাস্থ্যকর্মী বরখাস্ত


একটিভ নিউজ প্রকাশিত: আগস্ট ১০, ২০২১, ০৭:৩৮ পিএম টাকার বিনিময়ে টিকা দেওয়া সেই স্বাস্থ্যকর্মী বরখাস্ত
সংগৃহীত

টাকার বিনিময়ে বাসায় গিয়ে টিকা দেওয়ার ঘটনায় চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) স্বাস্থ্যকর্মী বিষু দেকে বরখাস্ত করা হয়েছে। সেইসাথে টিকা নিয়ে অনিয়মের ঘটনার তদন্তে পাঁচ সদস্যের একটি কমিটিও গঠন করেছে চসিক।

বিষয়টি নিশ্চিত করে চসিকের সচিব খালেদ মাহমুদ বলেন, বিষু দে চুক্তি ভিত্তিতে চসিকের আলহাজ মোস্তফা হাকিম মাতৃসদন হাসপাতালে টেকনিশিয়ানের কাজ করতেন। তাকে আমরা চাকরি থেকে বরখাস্ত করেছি। এই ঘটনায় আরও কেউ জড়িত আছে কি না সেটিও আমরা বের করব। এ জন্য আমরা ৫ সদস্যের একটি তদন্ত কমিটি করেছি। এই কমিটি আগামী তিন কার্যদিবসে প্রতিবেদন জমা দেবে।

তবে এ ঘটনার পর অভিযুক্ত চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) স্বাস্থ্যকর্মী বিষু দেকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহিনুজ্জামান এ বিষয়ে বলেন, ঘটনাটি আলোচনা আসার পরই আসামি সাজ্জাদ ও চসিকের স্বাস্থ্যকর্মী বিষু দে পালিয়ে যান। তাদের ধরতে অভিযান চলছে। পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। স্বাস্থ্যকর্মী বিষু দেকে গ্রেফতার করতে পারলে জানা যাবে এ ঘটনায় চসিকের আর কেউ জড়িত আছে কি না।

প্রসঙ্গত, গত শনিবার (৭ আগস্ট) চট্টগ্রাম নগরীতে গণটিকা কার্যক্রম চলাকালে খুলশী এলাকার একটি বাসায় গিয়ে চারজনকে টিকা দেন সিটি করপোরেশনের স্বাস্থ্য কর্মী বিষু দে। 

রেজাউল করিম / একটিভ নিউজ