×
  • ঢাকা
  • সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১, ৫ আশ্বিন ১৪২৮
Active News 24

দুই শিশু সন্তানসহ গৃহবধূ ১৫দিন ধরে নিখোঁজ


এমদাদুল হক | খুলনা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২১, ০৮:২১ পিএম দুই শিশু সন্তানসহ গৃহবধূ ১৫দিন ধরে নিখোঁজ
সংগৃহীত

পাইকগাছার চাঁদখালীর কানুয়ারডাঙ্গা থেকে রিজিয়া পারভিন (২৫) নামে এক গৃহবধূ তার দুই শিশু সন্তানসহ নিখোঁজ হওয়ার ১৫ দিনেও উদ্ধার হয়নি। এ ঘটনায় নিখোঁজ রিজিয়ার স্বামী ইকবাল হোসেন থানায় সাধারণ ডায়েরী করেছেন।

থানায় জিডি ও পারিবারিক সূত্রে জানায়, উপজেলার চাঁদখালী ইউনিয়নের কানুয়ারডাঙ্গা গ্রামের ইকবাল হোসেনের স্ত্রী রিজিয়া পারভীন গত ৩০ আগষ্ট রাতে তার দুইশিশু সন্তানসহ স্বর্ণালংকার, টাকা ও কাপড়-চোপড় নিয়ে নিখোঁজ হয়েছে।

সকালে তার স্বামী বিষয়টি বুঝতে পেরে বিভিন্ন আত্মীয় স্বজনদের বাড়িসহ সম্ভাব্য সব জায়গায় ব্যাপক খোঁজা-খুঁজির এক পর্যায়ে কোথাও না পেয়ে পাইকগাছা থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। যার নাং-১৭২৭, তারিখ ৩০/০৮/২১ ইং।

জিডি অনুযায়ী জানা যায়, রিজিয়া উপজেলার খড়িয়া গ্রামের মোঃ রেজাউল ইসলামের মেয়ে। উচ্চতা ৫ফুট ৩ ইঞ্চি, মুখোমন্ডল গোলাকার, মাথায় কালো চুল এবং খুলনার আঞ্চলিক ভাষায় কথা বলে।

এ বিষয়ে নিখোঁজ রিজিয়ার স্বামী ইকবাল হোসেন জানান, হারিয়ে যাওয়ার সময় তার স্ত্রী রিজিয়া পারভীন তিন ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৮০/৯০ হাজার টাকা, কাপড়-চোপড় নিয়ে রাতে চলে যায়।

তিনি ও তার শ্বশুর বাড়ির লোকজন স্ত্রী-সন্তানদের বিভিন্ন আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় খুজে নাপেয়ে থানায় জিডি করেন।
এ ব্যাপারে পাইকগাছা থানার ওসি (তদন্ত) স্বপন রায় জানান, ভিকটিমকে উদ্ধারে চেষ্টা অব্যাহত রয়েছে।

 

 

ফাহিম / একটিভ নিউজ