×
  • ঢাকা
  • রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৯ কার্তিক ১৪২৮
Active News 24

চেতনা নাশক স্প্রে দিয়ে অজ্ঞান করে টাকা ও স্বর্ণালংকার চুরি


এমদাদুল হক | খুলনা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২১, ০৫:৫৬ পিএম চেতনা নাশক স্প্রে দিয়ে অজ্ঞান করে টাকা ও স্বর্ণালংকার চুরি
সংগৃহীত

খুলনার পাইকগাছায় চেতনা নাশক স্প্রে দিয়ে বিভিন্ন পরিবারকে অজ্ঞান করে টাকা ও স্বর্ণালংকার চুরির প্রবনতা বৃদ্ধি পেয়েছে। আতঙ্কিত হয়ে পড়ছে এলাকাবাসী। বুধবার রাতে বোয়ালিয়া ব্রীজ রোডের সন্তোষ বিশ্বাসদের বাড়ীসহ  ৪টি বাড়ীতে  মাত্র ১৫ দিনের ব্যবধানে এ ঘটনা ঘটেছে।


উপজেলার  গোপালপুর গ্রামের বোয়ালিয়া রোডের পাশে সন্তোষ বিশ্বাসের ঘরের ভেতর জানালা দিয়ে চেতনা নাশক মেডিসিন স্প্রে করে। এ সময় সন্তোষ বিশ্বস (৬৫) ছেলে দীপঙ্কর বিশ্বস (৩৫) স্ত্রী স্মৃতি বিশ্বাস (২৮) ও ৯ মাসের শিশু কন্যা দিবীশা  অজ্ঞান হয়ে পড়ে । অজ্ঞান নিশ্চিত জেনে  দুর্বৃত্তরা ঘরের দরজা ভেঙ্গে আলমারি থেকে সাড়ে ৬২ হাজার টাকা, ৪ভরি গহনা, পিতল-কাঁশার পাত্র নিয়ে যায়।

পাশের বাড়ীর লোকেরা সকলে তাদেরকে হাসপাতালে ভর্তি করান।  পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অপরদিকে, গত সোমবার রাতে গোপালপুর গ্রামে প্রধান সড়কের পাশে পিচের মাথা নামক স্থানে হামিদ গাজীর বাড়ীতে একই ঘটনা ঘটে। ৮ সেপ্টেম্বর পৌরসভায় এক সার্জেন্টের বাড়ী ও ১৩ সেপ্টেম্বর লস্কর ইউনিয়নের উত্তর খড়িয়া গ্রামের অজিত গাইনের বাড়ীতে একই ঘটনা ঘটিয়ে টাকা ও স্বর্ণালঙ্কার লুপট করে নিয়ে যায়। 

এ নিয়ে এলাকায় বেশ আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ওসি এজাজ শফী বলেন,বিষয়টি পুলিশ গুরুত্বসহকারে নিয়েছে।খুব দ্রুতই চক্রটিকে ধরতে জোর তৎপরতা শুরু করা হয়েছে।
 

ফাহিম / একটিভ নিউজ