×
  • ঢাকা
  • রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৯ কার্তিক ১৪২৮
Active News 24

নৌকার মাঝি হতে চান সখিমুদ্দিন প্রামানিক


কামাল উদ্দিন টগর | নওগাঁ জেলা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ৭, ২০২১, ০৩:৪৪ পিএম নৌকার মাঝি হতে চান সখিমুদ্দিন প্রামানিক

নওগাঁর আত্রাইয়ে আসন্ন পাঁচুপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকার মাঝি হতে চান আগামী প্রজন্মের ভবিষ্যৎ, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক আত্রাই উপজেলা আওয়ামী লীগের কান্ডারী উন্নয়নের রুপকার ৪নং পাঁচুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সখিমুদ্দিন প্রামানিক।

তিনি সাহেবগঞ্জ গ্রামের আলম প্রামানিকের ছেলে। সখিমুদ্দিন বলেন,“বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ হয়ে আঁশির দশকে ছাত্রলীগের রাজনীতির সহিত জড়িত হই। সেই থেকে রাজনীতিতে পথ চলা। 

এর পর থেকে, এরশাদ বিরোধী আন্দোলনে হামলা-মামলার স্বীকার হয়ে একাধিকবার কারাবরণ করতে হয়েছে। এ ছাড়া স্বাধীনতার আগ থেকে আমার পরিবারের সকলেই আ’লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। 

ফলে এলাকার গণমানুষের কাছে সর্বাধিক পরিচিত। দলের ও জনগণের চাহিদা অনুযায়ী আগামী ইউপি নির্বাচনে অংশ নিতে ইউপি চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার ঘোষণা দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আত্রাই- রানীনগর এলাকার সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল আস্থা ভাজন সমাজ সেবক মোঃ সখিমুদ্দিন প্রামানিক। 

 

 

জনগনের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই। তিনি বলেন, দল আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব। নির্বাচিত হলে পাঁচুপুর ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। পাশাপাশি, গ্রামীণ রাস্তা ঘাটের উন্নয়ন, বাল্যবিবাহ বন্ধ মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে যুব সমাজকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।

এছাড়া, বৃহস্পতিবার দুপুরে চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ সখিমুদ্দিন প্রামানিক ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ,বিভিন্ন গ্রাম,হাট-বাজারে প্রায় তিন শতাধিক মটর সাইকের শো-ডাউন দিয়ে ইউনিয়ন বাসি ও ভোটারদের সাথে কুশল বিনিময় করেন।

ফাহিম / একটিভ নিউজ