×
  • ঢাকা
  • সোমবার, ০৬ ডিসেম্বর, ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮
Active News 24

সুনামগঞ্জে মেয়ের হাতে মাসহ ৫জনের মর্মান্তিক মৃত্যু: আটক ১২


মোজাম্মেল আলম ভূঁইয়া | সুনামগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২১, ০৩:১৩ পিএম সুনামগঞ্জে মেয়ের হাতে মাসহ ৫জনের মর্মান্তিক মৃত্যু: আটক ১২
সংগৃহীত

সুনামগঞ্জে গত ২দিনে মেয়ের হাতে মাসহ ৫ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসব ঘটনার প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে ১২জনকে আটক করেছে বলে খবর পাওয়া গেছে। 

মৃত ব্যক্তিরা হলেন, জেলার তাহিরপুর উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের আমতলী কুড়েরপাড় গ্রামের আক্তার মিয়া স্ত্রী গুলজাহান বেগম (৫৫), একই উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বুরুঙ্গাছড়া গ্রামের ফরিদ মিয়ার ছেলে শাহিন মিয়া (২৫), দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামের মৃত আব্দুস শহিদের ছেলে রুহেব মিয়া (৪৫), ছাতক উপজেলার চরমহল্লা ইউনিয়নের নানশ্রী গ্রামের হাবিবুর রহমানের মেয়ে আনিকা রহমান (৬) ও একই উপজেলার মানসীনগর গ্রামের দিনমজুর উস্তার আলীর ছেলে কারী সালেহ আহমদ (২০)।


গতকাল সোমবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় পুলিশ পৃথক ভাবে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল সোমবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত গুলজাহান বেগমের মৃত্যু হয়। 

এর আগে গত রবিবার রাত অনুমান সাড়ে ৮টায় ভাত খাওয়া নিয়ে মা গুলজাহান বেগম ও তার প্রতিবন্ধী মেয়ে খাদেজা বেগমের মধ্যে কথা কাটাকাটি হয়। ওই সময় মেয়ে উত্তেজিত হয়ে লাঠি দিয়ে তার মায়ের মাথায় আঘাত করলে তিনি রক্তাক্ত জখম হয়। পরে ঘটনাস্থল থেকে গুরুতর অবস্থায় মা গুলজাহান বেগমকে উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠায়। পরে সেখান থেকে সিলেট এমএজি ওসমানী মেডিকেলে হাসপাতালে নিয়ে ভর্তি করার পর চিকিৎসধীন অবস্থায় গতকাল সোমবার সন্ধ্যায় মা গুলজাহান বেগমের মৃত্যু হয়। 

ফাহিম / একটিভ নিউজ