×
  • ঢাকা
  • সোমবার, ০৬ ডিসেম্বর, ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮
Active News 24

নওগাঁয় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা দিবস উপলক্ষ্যে মানববন্ধন


কামাল উদ্দিন টগর | নওগাঁ জেলা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২১, ০৫:১০ পিএম নওগাঁয় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা দিবস উপলক্ষ্যে মানববন্ধন

নওগাঁয় সম্মিলিত সাংস্কৃতিক জোট সম্প্রীতি রক্ষা দিবস পালন করেছে। সারাদেশে সংখ্যালঘু সম্প্রদায়ের উপর নির্যাতন, লুটপাট,অগ্নিসংযোগ ও মারপিটের ঘটনার প্রতিবাদে দেশব্যপী গৃহিত কর্মসূচীর অংশ হিসেবে নওগাঁয় এই কর্মসূচীর আয়োজন করে সম্মিলিত সাংস্কৃতিক জোট নওগাঁ জেলা কমিটি।


এ উপলক্ষ্যে মঙ্গলবার সকাল সড়ে ৯টা থেকে শহরের মুক্তির মোড়ে প্রধান সড়কে নওযোয়ান ঈদগাহ মাঠের সামনে প্রায় ঘন্টাব্যপী এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়। সম্মিলিত সাংস্কৃতিক জোট নওগাঁ জেলা কমিটির সভাপতি মনোয়ার হোসেন লিটন এতে সভাপতিত্ব করেন। 

মানববন্ধন কর্মসূচী থেকে আবহমানকালের সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য দৃষ্টান্তকারী বাংলাদেশ থেকে সাম্প্রতিক সৃষ্ট সাম্প্রদায়িতকা নির্মূলের আহবান জানিয়ে এবং কুমিল্লার ঘটনার প্রকৃত দোষীদের প্রেফতারের দাবী জানিয়ে বক্তব্য রাখেন, সম্মিলিত সাংস্কৃতিক জোট নওগাঁ জেলা কমিটির উপদেষ্টা প্রফেসর মোঃ শরিফুল ইসলাম খান, মোঃ কায়েস উদ্দিন, মোসাদ্দেক হেসেন, সিদ্দিকুর রহমান, সহ-সভাপতি এ্যাড, মুকুল চন্দ্র কবিরাজ, সহ-সভাপতি প্রত্ধাসঢ়;প চন্দ্র এবং সাধারণ সম্পাদক মাগফুরুল হাসান বিদ্যুৎ। 

মানববন্ধন কর্মসূচীতে নওগাঁ জেলার সম্মিলিত সাংস্কৃতিক জোটের সদস্যভুক্ত ২২টি পৃথক পৃথক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

ফাহিম / একটিভ নিউজ