×
  • ঢাকা
  • সোমবার, ০৬ ডিসেম্বর, ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮
Active News 24

নওগাঁয় সম্প্রতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত


কামাল উদ্দিন টগর | নওগাঁ জেলা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২১, ০৫:৩১ পিএম নওগাঁয় সম্প্রতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত

দেশের বিভিন্ন স্থানে হিন্দু সম্প্রদায়ের মূর্তি ভাঙচুর, বাড়িঘড়ে অগ্নিসংযোগ ও হামলার প্রতিবাদে, নওগাঁ সম্প্রতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। 

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে, নওগাঁ জেলা আওয়ামীলীগের উদ্যোগে সকল অঙ্গ সংগঠনের সহযোগীতায়, (১৯অক্টোবর) সকাল ১০টায় শহরের সরিষাহাটি মোড় মেইন রোড ঠিকানা কমিউনিটি সেন্টারের সামনে থেকে শোভাযাত্রাটি বের হয়ে শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে জেলা আওয়ামীলীগ পার্টি অফিসের সামনে বক্তারা বলেন, জামাত-বিএনপির দোসররা দেশের বিভিন্ন স্থানে হিন্দু সম্প্রদায়ের মূর্তি ভাঙচুর, বাড়িঘড়ে অগ্নিসংযোগ ও হামলা করেছে। দেশের যেকোনো পরিস্থিতির জন্য বাংলাদেশ আওয়ামীলীগ প্রস্তুত আছে। অতিসত্বর সন্ত্রাসীদের শনাক্ত করে আইনের আওতায় আনার আহ্বান জানিয়ে শান্তিপূর্ণভাবে সম্প্রতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা শেষ করা হয়।


অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, মো. আব্দুল মালেক সভাপতি নওগাঁ জেলা আ’লীগ। এ সময় উপস্থিত ছিলেন, আব্দুল খালেক কোষাধ্যাক্ষ জেলা  আ’লীগ,  বিভাষ মজুমদার গোপাল সাংগঠনিক সম্পাদক জেলা আ’লীগ, মো. রফিকুল ইসলাম সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, পারভিন আক্তার সভাপতি মহিলা আ’লীগ জেলা শাখা, লিপি সাহা, সাধারণ সম্পাদক মহিলা আ’লীগ জেলা শাখা, এ্যাডভোকেট  খোদাদাদ খান পিটু সভাপতি জেলা যুবলীগ, বিমান কুমার রায় সাধারণ সম্পাদক জেলা যুবলীগ, ফেন্সি আক্তার সাধারণ সম্পাদক যুব মহিলা লীগ জেলা শাখা, সাব্বির রহমান রেজভী সভাপতি  ছাত্রলীগ জেলা শাখা, আমানুজ্জামান শিউল সাধারণ সম্পাদক ছাত্রলীগ জেলা শাখা, মো.বাহাদুর হোসেন সভাপতি সদর উপজেলা ছাত্রলীগ সহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন থেকে আগত নেতাকর্মী গণ।

ফাহিম / একটিভ নিউজ