×
  • ঢাকা
  • সোমবার, ০৬ ডিসেম্বর, ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮
Active News 24

নৌকার বিরোধিতা না করার হুশিয়ারি জেলা আ’লীগ সভাপতির


শফিক স্বপন | মাদারীপুর প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২১, ০৬:১৭ পিএম নৌকার বিরোধিতা না করার হুশিয়ারি জেলা আ’লীগ সভাপতির

আ’লীগের সভাপতি মণ্ডলীয় সদস্য ও মাদারীপুর-২ আসনের সাংসদ শাজাহান খানকে নৌকার বিরোধীতা না করার তীব্র হুশিয়ারি দিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা। 

তিনি মঙ্গলবার বেলা ৩টার দিকে মাদারীপুর সদর উপজেলা আ’লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। 


শাহাবুদ্দিন আহমেদ মোল্লা জানান, আপনি (শাজাহান খান) ২০১৮ সালে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বিরোধিতা করে নিজের ভাইকে বিদ্রোহী প্রার্থী করিয়েছিলেন। তখন তৃণমূল আ’লীগ শক্তিশালী ছিল না। কিন্তু এখন তৃণমূল আ’লীগ শক্তিশালী। তাই এখন আর নৌকার বিরোধিতা করবেন না। আপনি নৌকা নিয়েই ৬ বার এমপি হয়েছেন, এখন আবার নৌকাবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন। ফলে আগামীতে নৌকার মনোনয়ন পাওয়ার নৈতিকতা হারিয়েছেন। বাহাদুরি থামান। আর বাহাদুরি করবেন না।


জেলা আ’লীগ সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা শাজাহান খানকে উদ্দেশ্য করে বলেন, ‘নৌকার এমপি হয়ে লাভবান হয়েছেন। গাড়ী-বাড়ী, ধন-দৌলত কম হয়নি আপনার আর আমাদের আ’লীগের নেতা-কর্মীর কিছু হয় নাই। আপনার পরিবার ছাড়া আপনি কিছুই বোঝেন না। এখন দেখছেন নৌকা আপনার পরিবারের লোকজন আর আপনার দালালরা পাবে না, তাই নৌকার বিরোধিতা শুরু করেছেন। সময় আছে, সাবধান হয়ে যান। না হলে আ’লীগ আপনাকে ছাড়বে না।’


মাদারীপুর জেলা শিল্পকলা একাডেমীতে তৃতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে সদর উপজেলা আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, সদর উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইউসুফ চোকদার। বিশেষ অতিথি ছিলেন, জেলা আ’লীগের সহ-সভাপতি আজাদুর রহমান মুন্সি, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ। 


এসময় সদর উপজেলার ১৫ ইউনিয়নের আ’লীগের নেতা-কর্মী উপস্থিত ছিলেন। 
উল্লেখ্য, সম্প্রতি মাদারীপুরে একটি অনুষ্ঠানে আ’লীগের সভাপতিমণ্ডলীয় সদস্য ও মাদারীপুর-২ আসনের সাংসদ শাজাহান খান ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন না দেয়ার পক্ষে বক্তব্য দেন। যা নিয়ে জেলা ও উপজেলা আ’লীগের মধ্যে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়।

ফাহিম / একটিভ নিউজ