×
  • ঢাকা
  • রবিবার, ০৩ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০
Active News 24

সুনামগঞ্জে ভাইয়ের হতে ভাইয়ের মৃত্যু


মোজাম্মেল আলম ভূঁইয়া | সুনামগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২১, ০৫:০৪ পিএম সুনামগঞ্জে ভাইয়ের হতে ভাইয়ের মৃত্যু

সুনামগঞ্জে ছোট ভাইয়ের কোদালের আঘাতে আহত বড় ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। মৃত ভাইয়ের নাম, হারিছ মিয়া (৩০)। সে জেলার তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের রজনী লাইন গ্রামের সোহরাব মিয়ার বড় ছেলে।

গতকাল শুক্রবার (২৯ অক্টোবর) রাত অনুমান ৮টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এঘটনার খবর পেয়ে আজ শনিবার (৩০ অক্টোবর) দুপুরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেলার তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের রজনী লাইন গ্রামের সোহরাব মিয়ার বড় ছেলে হারিছ মিয়া ও ছোট ছেলে সেলিম মিয়ার মধ্যে দীর্ঘদিন যাবত পারিবারিক কলহ চলছিল। তারই জের ধরে গত মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে সেলিম মিয়ার স্ত্রী তানজিমা বেগমকে হারিছ মিয়ার তার নির্মিত টিউবওয়েলে গোসল করতে নিষেধ করে। আর এই ঘটনাটি তানজিমা বেগম তার স্বামীকে জানালে সে উত্তেজিত হয়ে বাড়ির উঠানে থাকা কোদাল দিয়ে হারিছ মিয়ার মাথায় আঘাত করলে সে জ্ঞান হারিয়ে মাটিতে ঢলে পড়ে। 


পরে ঘটনাস্থল থেকে আহত হারিছ মিয়াকে উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসক দিয়ে চিকিৎসা করে প্রথমে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য
কমপ্লেক্সে পরে আশংকাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। 

এঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার সাংবাদিকদের বলেন, ছোট ভাইয়ের দোকালের আঘাতে আহত বড় ভাই চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কিন্তু, এব্যাপারে কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি।
 

ফাহিম / একটিভ নিউজ