×
  • ঢাকা
  • রবিবার, ০৩ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০
Active News 24

সুনামগঞ্জে জাল টাকাসহ মামা ভাগিনা ও ডাকাত গ্রেফতার


মোজাম্মেল আলম ভূঁইয়া | সুনামগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১, ০৪:২৭ পিএম সুনামগঞ্জে জাল টাকাসহ মামা ভাগিনা ও ডাকাত গ্রেফতার

সুনামগঞ্জে পৃথক অভিযান চালিয়ে ৫৮হাজার জাল টাকাসহ মামা ভাগিনা ও এক দূর্ধর্ষ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলো, জেলার দিরাই উপজেলার জগদল ইউনিয়নের নারায়নকরি গ্রামের মৃত জমশেদ আলীর ছেলে জাল টাকার ব্যবসায়ী আলী হায়দার (৩৬), তার ভাগিনা একই গ্রামের আব্দুল হান্নানের ছেলে জুনাইদ আহমদ (২০) ও আন্তঃজেলা ডাকাত দলের অন্যতম সদস্য ও ৮টি ডাকাতি মামলার আসামী ওয়ারিছ আলী (৪৮)। ডাকাত ওয়ারিছ আলী ছাতক উপজেলার তেগরী- নোয়াগাঁও গ্রামের মৃত মখলিছুর রহমানের ছেলে। গতকাল রবিবার (৭ নভেম্বর) সন্ধ্যায় পৃথক ভাবে আদালতের মাধ্যমে কারাঘারে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- জাল টাকা ব্যবসায়ী আলী হায়দার, তার ভাগিনা জুনাইদ আহমদ ও তাদের এক সহযোগী গতকাল রবিবার (৭ নভেম্বর) দুপুরে জেলার ছাতক উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের চেচান বাজারের একটি ঔষধের দোকানের সামনে জাল টাকা সরবরাহ করার সময় পুলিশ অভিযান চালায়। ওই সময় সহযোগী পালিয়ে যায় আর মামা ভাগিনাকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের শরীর তল্লাশী করে ৫৮ হাজার জাল টাকা উদ্ধার করা হয়। 


এঘটনার প্রেক্ষিতে গ্রেফতারকৃত মামা ও ভাগিনাসহ তাদের সহযোগীর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়।

অপরদিকে ছাতক পৌরশহরের দক্ষিণ মন্ডলীভোগ এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ওয়ারিছ আলীকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে সিলেট জেলার বিশ^নাথ থানায় ২টি, জেলার শান্তিগঞ্জ থানায় ১টি ও ছাতক থানায় ৫টি ডাকাতি মামলা রয়েছে। এসব মামলায় ডাকাত ওয়ারিছ আলী আত্মগোপনে ছিল।

ছাতক থানার ওসি মিজানুর রহমান এঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, গ্রেফতারকৃত ৩জনকে আদালতের মাধ্যমে কারাঘারে পাঠানো হয়েছে।
 

ফাহিম / একটিভ নিউজ