×
  • ঢাকা
  • রবিবার, ০২ এপ্রিল, ২০২৩, ১৮ চৈত্র ১৪২৯
Active News 24

মুক্তিপণের দাবীতে অপহৃত কলেজ ছাত্রকে খুন


ইমদাদুল হক | খুলনা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ৯, ২০২১, ০৬:০৪ পিএম মুক্তিপণের দাবীতে অপহৃত কলেজ ছাত্রকে খুন
সংগৃহীত

খুলনার পাইকগাছায় মুক্তিপণের দাবীতে অপহৃত কলেজ ছাত্রকে খুন করে কপোতাক্ষ নদে নিক্ষেপ করা হয়েছে। প্রায় ৪০ ঘন্টায়ও লাশটির সন্ধান পাওয়া যায়নি। ঘটনায় জড়িত আটক এক খুনীকে পুলিশ জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছেন। রোববার রাতে ঘটনাটি ঘটে আগড়ঘাটা বাজারের কপোতাক্ষ নদের তীরে।

পুলিশ জানায়, উপজেলার শ্যামনগর গ্রামের ছুরমান গাজীর ছেলে ও কপিলমুনি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র আমিনুর (১৭) কে খুন করা হয়েছে। ১৫ লাখ টাকা মুক্তিপণর দবীতে আগড়ঘাটা বাজার থেকে আমিনুরকে অপহরণ করে একই এলাকার কপোতাক্ষ নদের  ভাঙ্গনকুলে নিয়ে যায় বন্ধু ফয়সাল। 

রোববার রাত ৯ টায় দুজন একসাথে কোমল পানীয় পান করে। যার মধ্য আমিনুরের বোতলে ২০টি ঘুমের ট্যাবলেট মিশিয়ে দেয় ফয়সাল। রাত ১০ টার দিকে তাকে দা দিয়ে কুপিয়ে খুন করে কপোতাক্ষ নদে ফেলে দিয়ে নিহতের ফোন থেকে তার বাবা ছুরমানের কাছে ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করে। 


সে অনুযায়ী সোমবার দুপুরে পাইকগাছা ব্রীজের উপর থেকে টাকার ব্যাগ নিয়ে চলে যাওয়ার সময় জনতা তাকে ধরে পুলিশে সোপর্দ করে। খুন অপহরণের ঘটনাটি সে পুলিশের কাছে স্বীকার করেছে। তবে তার সাথে আর কেও জড়িত আছে কিনা তা এখনও জানা যায়নি। ফয়সাল গদাইপুর গ্রামের জিল্লুর রহমান সরদারের ছেলে। 

এদিকে ঘটনার প্রায় ৪০ ঘনটা পার হতে গেলেও লাশের সন্ধান পাওয়া যায়নি। পাইকগাছা থানা ওসি জিয়াউর রহমান জানান, কপোতাক্ষ নদের বিভিন্ন স্থানে খোঁজা হচ্ছে । আশা করি আজকালের মধ্য পেয়ে যাব। আসামীকে জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে।

ফাহিম / একটিভ নিউজ