×
  • ঢাকা
  • সোমবার, ০৬ ডিসেম্বর, ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮
Active News 24

পাইকগাছায় আইনজীবী স‌মি‌তির বা‌র্ষিক নির্বাচ‌ন জমে উঠেছে


ইমদাদুল হক | খুলনা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১, ০২:২৯ পিএম পাইকগাছায়  আইনজীবী স‌মি‌তির বা‌র্ষিক নির্বাচ‌ন জমে উঠেছে
সংগৃহীত

খুলনার পাইকগাছায় আগামী ২৮ ন‌ভেম্বর অনু‌ষ্ঠিতব‌্য আইনজী‌বী স‌মি‌তির বা‌র্ষিক নির্বাচ‌ন জমে উঠেছে। নির্বাচনে সভাপ‌তি প‌দে ৩ জন, সম্পাদক পদে ২ ও বাকী ৭ টি প‌দের বিপরী‌তে ১৫ জন প্রার্থী প্রতিদ্ব‌ন্দ্বীতা কর‌ছেন। 

 

সভাপ‌তি প‌দে আওয়ামীলী‌গের প্রার্থী অ্যাডভোকেট অজিত কুমার মন্ডল, স্বতন্ত্র প্রার্থী প্রশান্ত কুমার মন্ডল ও জাতীয় পা‌র্টি ( জে‌পি) এফ,এম,এ রাজ্জাক প্রতিদ্ব‌ন্দিতা কর‌ছেন। 

 

সহ সভাপ‌তি প‌দে অ্যাডভোকেট প্রশান্ত কুমার ঘোষ, এম এম ইদ্রিসুর রহমান , জি এম আমজাদ হো‌সেন ও জি এম আক্কাছ আলী। সাধারন সম্পাদক প‌দে অ্যাডভোকেট অনা‌দি কৃষ্ণ মন্ডল ও এস এম মু‌জিবর রহমান। যুগ্ম সম্পাদক প‌দে অ্যাডভোকেট মোঃ আব্দুল ম‌জিদ গাজী ও মোঃ সাইদুর রহমান মিঠু। ক্রীড়া ও সমাজ কল‌্যান সম্পাদক প‌দে অ্যাডভোকেট মোঃ আব্দুল মা‌লেক ও বিজয় কৃষ্ণ মন্ডল। সা‌হিত‌্য ও সংস্কৃ‌তিক সম্পাদক প‌দে অ্যাডভোকেট মোঃ বেলাল উদ্দীন ও সরদার সু‌বেহ সা‌দিক। সদস‌্য প‌দে অ্যাডভোকেট সমীর কুমার বিশ্বাস, সুকুমার চন্দ্র দেবনাথ, মোঃ ন‌জির আহ‌ম্মেদ, রেহানা পারভীন ও একরামুল হক বিশ্বাস। লাই‌ব্রেরী সম্পাদক প‌দে অ্যাডভোকেট মোঃ মোহতা‌ছিম বিল্লাহ বিনা প্রতিদ্বন্দীতায় নির্বা‌চিত হ‌য়ে‌ছেন ব‌লে প্রধান নির্বাচন ক‌মিশনার অ্যাডভোকেট মোঃ শ‌ফিকুল ইসলাম কচি জানান। ‌


তি‌নি আরো জানান, ২৮ ন‌ভেম্বর নির্বাচ‌নে ৬৮ জন ভোট‌ার তা‌দের ভোটা‌ধিকার প্রয়োগ কর‌বেন এবং স‌মি‌তির কার্য‌্যাল‌য়ে সকাল ১০ টা হ‌তে বেলা ২ টা পর্যন্ত বির‌তিহীনভা‌বে ভোট‌াররা তা‌দের ভোটা‌ধিকার প্রয়োগ কর‌বেন।
 

ফাহিম / একটিভ নিউজ