ঢাকা, রবিবার, ১১ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

যশোরে যুগ্ম কমিশনারের বরখাস্ত চেয়ে বেনাপোল কাস্টমস হাউসে বিক্ষোভ

ঢাকার কেরানীগঞ্জের  পানগাঁও কাস্টমস হাউসের সিনিয়র রাজস্ব কর্মকর্তাকে মারধর ও লাঞ্ছিত করার অভিযোগে পানগাঁও কাস্টম হাউসের যুগ্ম কমিশনার মোঃ লুৎফুল কবিরকে বরখাস্তের দাবিতে বেনাপোল কাষ্টমস হাউসে বিক্ষোভ করেছে বাংলাদেশ কাস্টমস ভ্যাট অ্যান্ড এক্সিকিউটিভ অ্যাসোসিয়েশন (বাকাএভ) ও খুলনা কাস্টমস ভ্যাট অ্যান্ড

সুমনা আফরোজ যশোর
প্রকাশিত: সোমবার, ৩০ নভেম্বর, ২০২০, ০৫:৫০
বিক্ষোভ_মিছিল

ঢাকার কেরানীগঞ্জের  পানগাঁও কাস্টমস হাউসের সিনিয়র রাজস্ব কর্মকর্তাকে মারধর ও লাঞ্ছিত করার অভিযোগে পানগাঁও কাস্টম হাউসের যুগ্ম কমিশনার মোঃ লুৎফুল কবিরকে বরখাস্তের দাবিতে বেনাপোল কাষ্টমস হাউসে বিক্ষোভ করেছে বাংলাদেশ কাস্টমস ভ্যাট অ্যান্ড এক্সিকিউটিভ অ্যাসোসিয়েশন (বাকাএভ) ও খুলনা কাস্টমস ভ্যাট অ্যান্ড এক্সিকিউটিভ অ্যাসোসিয়েশন (খুকাএভ)।

 

সোমবার (৩০ নভেম্বর) সকাল নয়টা থেকে কাজ বন্ধ রেখে দুপুর পর্যন্ত বেনাপোল কাস্টমস হাউসের ভিতরে বিক্ষোভ করছেন  সংগঠনের নেতা কর্মিরা। 

 

কাস্টমস কর্মকতারা জানায়, গত ২৫ নভেম্বর পানগাঁও কাস্টমস হাউসের যুগ্ম কমিশনার লুৎফুল কবিরের নিজ কক্ষে সহকারী রাজস্ব কর্মকর্তাদের সামনে এক রাজস্ব কর্মকর্তাকে মারধর ও অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এরপর থেকে সারাদেশের সহকারী রাজস্ব কর্মকর্তাদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। একটি ফাইলের বিষয়ে অনৈতিক দাবি ছিল যুগ্ম কমিশনার লুৎফুল কবিরের। কিন্তু ওই রাজস্ব কর্মকর্তা সেটির বিরোধিতা করায় তাকে ডেকে নিয়ে মারধর করা হয়।

 

বিক্ষোভকারীরা আরো বলেন, অভিযুক্ত যুগ্ম কমিশনার শুধু কাস্টমস হাউজ পানগাঁও নয়, এর আগে যেসব কর্মস্থলে কর্মরত ছিলেন, সেখানেও কর্মকর্তা-কর্মচারী এমনকি স্টক হোল্ডারদের সঙ্গেও খারাপ ব্যবহার করেছেন।

নানাবিধ অভিযোগে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার কথা থাকলেও অদৃশ্য কারণে সেসব অভিযোগের তদন্ত আলোর মুখ দেখেনি। ঘটনার পাঁচদিন অতিবাহিত হলেও এখনও যুগ্ম কমিশনারকে বরখাস্ত করা হয়নি। তাকে আমরা বরখাস্ত করার দাবি করছি। তা না হলে সকল ভ্যাট সার্কেল, কাস্টমস হাউস ও শুক্ল ষ্টেশনে  কাজ বন্ধসহ কঠোর কর্মসূচি দেওয়া হবে।



একটিভ নিউজ / ইসমা
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

ঢাকার কেরানীগঞ্জের  পানগাঁও কাস্টমস হাউসের সিনিয়র রাজস্ব কর্মকর্তাকে মারধর ও লাঞ্ছিত করার অভিযোগে পানগাঁও কাস্টম হাউসের যুগ্ম কমিশনার মোঃ লুৎফুল কবিরকে বরখাস্তের দাবিতে বেনাপোল কাষ্টমস হাউসে বিক্ষোভ করেছে বাংলাদেশ কাস্টমস ভ্যাট অ্যান্ড এক্সিকিউটিভ অ্যাসোসিয়েশন (বাকাএভ) ও খুলনা কাস্টমস ভ্যাট

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com