ঢাকা, মঙ্গলবার, ৬ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

গোপনে নববধূর গোসলের ভিডিও ধারণ, তোলপাড় বগুড়ায়!

বগুড়ার শাজাহানপুরে গোপনে এক নববধূর গোসলের ভিডিও ধারণের ঘটনা ঘটেছে। এসময় গোসলরত ওই নববধূ অভিযুক্তকে দেখে ফেললে তার মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টাও করা হয়। এ ঘটনায় রিপন নামে এক বখাটে যুবককে (২৪) গ্রেফতার করেছে পুলিশ।  উপজেলার আমরুল ইউনিয়নের নগরহাট এলাকা থেকে সোমবার দিবাগত রাত ২টার দিকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০, ১১:৩৮
প্রতীকী_ভিডিও ধারণ
প্রতীকী,ভিডিও ধারণ

বগুড়ার শাজাহানপুরে গোপনে এক নববধূর গোসলের ভিডিও ধারণের ঘটনা ঘটেছে। এসময় গোসলরত ওই নববধূ অভিযুক্তকে দেখে ফেললে তার মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টাও করা হয়। এ ঘটনায় রিপন নামে এক বখাটে যুবককে (২৪) গ্রেফতার করেছে পুলিশ। 

উপজেলার আমরুল ইউনিয়নের নগরহাট এলাকা থেকে সোমবার দিবাগত রাত ২টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রিপন উপজেলার আড়িয়া ইউনিয়নের কাঁটাবাড়িয়া দক্ষিণপাড়ার নুরুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (২৯ নভেম্বর) দুপুরে উপজেলার আড়িয়া ইউনিয়নের কাঁটাবাড়িয়া দক্ষিণপাড়ার এক নববধূর গোসলের দৃশ্য গোপনে ভিডিও ধারণ করছিলেন রিপন। এ সময় নববধূ তাকে দেখতে পেয়ে চিৎকার দিলে রিপন তার মুখ চেপে ধরে শ্লীলতাহানির চেষ্টা করে এবং কুপ্রস্তাব দেয়।

 

কুপ্রস্তাবে রাজি না হলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভিডিও ছেড়ে দেওয়ার হুমকি দেয় এবং কাউকে কিছু বললে বড় ধরনের ক্ষতি করার হুমকি-ধামকি দেন রিপন। একপর্যায়ে নববধূর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে রিপন পালিয়ে যান। এ ঘটনায় সোমবার ওই নববধূর মা বাদী হয়ে শাজাহানপুর থানায় মামলা দায়ের করেন।

অভিযুক্ত রিপনের বিষয়ে স্থানীয়রা জানান, রিপন একজন মাদকসেবী ও বখাটে। এর আগেও তিনি প্রতিবেশী এক স্বামী-স্ত্রীর বিশেষ মুহূর্তের ভিডিও ধারণ করেছিলেন। রিপনের স্বজনরা স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় ভুক্তভোগীরা ভয়ে আর লোকলজ্জার কারণে আইনের আশ্রয় নিতে পারেননি।

এ দিকে ঘটনার বিষয়ে শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দীন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।



একটিভ নিউজ / এস কে
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বগুড়ার শাজাহানপুরে গোপনে এক নববধূর গোসলের ভিডিও ধারণের ঘটনা ঘটেছে। এসময় গোসলরত ওই নববধূ অভিযুক্তকে দেখে ফেললে তার মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টাও করা হয়। এ ঘটনায় রিপন নামে এক বখাটে যুবককে (২৪) গ্রেফতার করেছে পুলিশ।  উপজেলার আমরুল ইউনিয়নের নগরহাট এলাকা থেকে সোমবার দিবাগত রাত ২টার দিকে তাকে গ্রেফতার করা

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com