ঢাকা, শনিবার, ৯ মাঘ ১৪২৭, ২৩ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

কিশোরগঞ্জে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে, জেলা প্রশাসন

কিশোরগঞ্জ জেলার সদর উপজেলার যশোদলে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের রাস্তার পাশের এলাকায় অবৈধভাবে গড়ে ওঠা অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে কিশোরগঞ্জ জেলা প্রশাসন।      মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুরে ২.৩০ টার সময়  কিশোরগঞ্জ কালেক্টরেট নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাহামুদুল হাসান ও মোঃ ওবাইদুর রহমান

মোঃ আলী সোহেল কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০, ০৭:৫৮
মাহামুদুল_হাসান
মাহামুদুল হাসান

কিশোরগঞ্জ জেলার সদর উপজেলার যশোদলে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের রাস্তার পাশের এলাকায় অবৈধভাবে গড়ে ওঠা অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে কিশোরগঞ্জ জেলা প্রশাসন। 

 

 

মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুরে ২.৩০ টার সময়  কিশোরগঞ্জ কালেক্টরেট নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাহামুদুল হাসান ও মোঃ ওবাইদুর রহমান সাহেল এর নেতৃত্বে, এই উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।

 

 

কিশোরগঞ্জ কালেক্টরেট নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাহামুদুল হাসান বলেন, জনসাধারণকে এই দুর্ভোগ থেকে মুক্তি দিতে মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুরে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকার এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।

 

 

স্থানীয় সূত্রে জানা যায়, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের মূল প্রবেশ পথের ইমার্জেন্সি গেইট থেকে শুরু করে অধ্যক্ষের বাসভবন পর্যন্ত মূল সড়কের ফুটপাত দখল করে ব্যবসা প্রতিষ্ঠানের নামে ছাপড়া ঘরসহ বেশ কিছু অবৈধ স্থাপনা গড়ে উঠেছে। এসব অবৈধ দোকানপাটের কারণে হাসপাতাল এলাকায় জনসাধারণের হাঁটার রাস্তায় চলাচলে ভোগান্তির সৃষ্টি হয়েছে। যার কারণে প্রতিনিয়ত হাসপাতাল এলাকায় দুঃসহ যানজটের সৃষ্টি হয়। 

 

এই পরিস্থিতিতে হাসপাতালে যেতে রোগী পরিবহনকারী অ্যাম্বুলেন্সসহ অন্যান্য রোগীবাহী যানবাহনকে ভোগান্তিতে পড়তে হয়।

এতে করে এই হাসপাতালে সেবা নিতে আসা রোগীদের দুর্ভোগ দিন দিন বেড়েই চলেছে। উক্ত অভিযানে ফুটপাত দখল করে গড়ে ওঠা অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ ও গুঁড়িয়ে দেয়া হয়।



একটিভ নিউজ / ইসমা
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

কিশোরগঞ্জ জেলার সদর উপজেলার যশোদলে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের রাস্তার পাশের এলাকায় অবৈধভাবে গড়ে ওঠা অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে কিশোরগঞ্জ জেলা প্রশাসন।      মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুরে ২.৩০ টার সময়  কিশোরগঞ্জ কালেক্টরেট নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাহামুদুল হাসান ও

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com