ঢাকা, মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টানা একমাস গণধর্ষণ

প্রথমবার ধর্ষণের পর সেই মুহূর্তের ভিডিও ধারণ করে তা ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে এক স্কুলছাত্রীকে একমাস যাবত ধর্ষণ করে আসছে তিন যুবক।  সিরাজগঞ্জের শাহজাদপুরের এ ঘটনায় ঘটনার সাথে জড়িত এক ধর্ষককে বুধবার দুপুরে আটকের পর স্থানীয়রা পুলিশে সোপর্দ করেছে। আটক ধর্ষক যুবক শাহজাদপুর পোরজনা ইউপির পোরজনা গুচ্ছগ্রামের আলহাজ

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০, ০৯:৩০
গণধর্ষণ_প্রতীকী
গণধর্ষণ_প্রতীকী

প্রথমবার ধর্ষণের পর সেই মুহূর্তের ভিডিও ধারণ করে তা ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে এক স্কুলছাত্রীকে একমাস যাবত ধর্ষণ করে আসছে তিন যুবক। 

সিরাজগঞ্জের শাহজাদপুরের এ ঘটনায় ঘটনার সাথে জড়িত এক ধর্ষককে বুধবার দুপুরে আটকের পর স্থানীয়রা পুলিশে সোপর্দ করেছে। আটক ধর্ষক যুবক শাহজাদপুর পোরজনা ইউপির পোরজনা গুচ্ছগ্রামের আলহাজ আলীর ছেলে রিক্সা চালক ইউসুফ আলী (১৮)। 

অন্যদিকে ঘটনার সাথে জড়িত অপর দুই যুবক একই গ্রামের মিন্টু প্রামানিকের ছেলে জীবন (১৮) ও মানিক হোসেন  ফয়সালকে (১৮) খুঁজছে পুলিশ। 

ঘটনার বিষয়ে ধর্ষণের শিকার মেয়েটির মা-বাবা জানান, প্রায় একমাস আগে স্কুলে যাবার পথে ইউসুফ, জীবন ও ফয়সাল মেয়েটিকে রাস্তা থেকে জোরপূর্বক তুলে নিয়ে ফয়সালের নির্জন বাড়ির একটি ঘরে তিনজন মিলে ধর্ষণ করে। এ সময় ইউসুফের একটি মোবাইল ফোনে ফয়সাল এ ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করে। এরপর ওই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তিনজন দীর্ঘ একমাস যাবত মেয়েটিকে জোরপুর্বক ধর্ষণ করে।

এদিকে মঙ্গলবার রাত নয়টার দিকে তারা মেয়েটিকে আবারো ধর্ষণের উদ্দেশ্যে নিয়ে যাবার চেষ্টা করে। এসময় মেয়েটি চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে ইউসুফকে আটক করে। লোকজনের উপস্থিতি টের পেয়ে ফয়সাল ও জীবন পালিয়ে যায়। পরে ইউসুফকে পুলিশের কাছে সোপর্দ করা হয়। 

ঘটনাটির কথা এলাকায় জানাজানি হওয়ার পর এলাকাবাসী ও স্কুল শিক্ষার্থীরা ধর্ষকদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল করেছে। 

ঘটনার বিষয়ে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিদ মাহমুদ খান জানান, সংবাদ পেয়ে বুধবার দুপুরে ধর্ষক ইউসুফকে আটক করা হয়েছে। ইউসুফের মোবাইলে ধর্ষণের ভিডিও রয়েছে।

যে ভিডিও দেখিয়ে মেয়েটিকে একাধিক ধর্ষণ করা হয়েছে। 

এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা মামলা দায়ের করেছে।  মামলার অপর দুজনকে আটকের জন্য অভিযান চলছে বলেও জানান তিনি।



একটিভ নিউজ / এস কে
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

প্রথমবার ধর্ষণের পর সেই মুহূর্তের ভিডিও ধারণ করে তা ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে এক স্কুলছাত্রীকে একমাস যাবত ধর্ষণ করে আসছে তিন যুবক।  সিরাজগঞ্জের শাহজাদপুরের এ ঘটনায় ঘটনার সাথে জড়িত এক ধর্ষককে বুধবার দুপুরে আটকের পর স্থানীয়রা পুলিশে সোপর্দ করেছে। আটক ধর্ষক যুবক শাহজাদপুর পোরজনা ইউপির পোরজনা

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com