ঢাকা, সোমবার, ১১ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

স্ত্রীর অন্তরঙ্গ ভিডিও ধারণ, টাকা না দেয়ায় ভাইরাল করল স্বামী

নিজেদের অন্তরঙ্গ ভিডিও ভাইরাল করার হুমকি দিয়ে চাঁদা দাবির অভিযোগে স্বামীর বিরুদ্ধে যশোর আদালতে পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেছেন স্ত্রী।  ওই ভুক্তভোগী নারী বুধবার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা করেছেন। বিচারক সাইফুদ্দীন হোসাইন অভিযোগটি গ্রহণ করে পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার আদেশ

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০, ১১:৫৯
ভিডিও_প্রতীকী
ভিডিওধারণ_প্রতীকী

নিজেদের অন্তরঙ্গ ভিডিও ভাইরাল করার হুমকি দিয়ে চাঁদা দাবির অভিযোগে স্বামীর বিরুদ্ধে যশোর আদালতে পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেছেন স্ত্রী। 

ওই ভুক্তভোগী নারী বুধবার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা করেছেন। বিচারক সাইফুদ্দীন হোসাইন অভিযোগটি গ্রহণ করে পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন। 

আসামি জিৎ হোসেন ওরফে বিশ্বজিৎ দেওয়ান খুলনার ডুমুরিয়ার রঘুনাথপুর গ্রামের দেওয়ানপাড়ার নলিনী দেওয়ানের ছেলে। 

মামলা সূত্রে জানা যায়, আসামি পেশায় গ্রাম্য ডাক্তার। বাদী পাইলস রোগে আক্রান্ত হলে বিশ্বজিতের কাছে যান। একপর্যায়ে তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

বাদী মুসলিম ও আসামি হিন্দু হওয়ায় বিয়ে করতে বাদী রাজি হয় না। এরপর বিশ্বজিত মুসলমান হয়ে জিৎ হোসেন নাম রেখে ২০১৯ সালের ২০ অক্টোবর ইসলামী শরিয়ত মোতাবেক তারা বিয়ে করেন। 

এর মাঝে গোপনে স্বামী বিশ্বজিৎ তার স্ত্রীর অন্তরঙ্গ কিছু ছবি ও ভিডিও ধারণ করে রাখে। চলতি বছরের ২৫ ফেব্রুয়ারি বিশ্বজিৎ বাদীকে অকথ্য ভাষায় গালিগালাজ করে আবার হিন্দু ধর্ম গ্রহণ করে চলে যায়।

এরপর জিৎ হোসেন মোবাইলে চাঁদা দাবি করে তার স্ত্রীর কাছে। চাঁদার টাকা না দিলে জিৎ হোসেন গত ৫ অক্টোবর বাদীর ছবি ফেসবুক ম্যাসেঞ্জারে পাঠায়। এরপর ফেসবুক ও ইমোতে ছবিটি ছেড়ে দেয়।

 

বিষয়টি মীমাংসার সকল চেষ্টা ব্যর্থ হলে আদালতে মামলা করেন  বাদী।



একটিভ নিউজ / এস কে
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

নিজেদের অন্তরঙ্গ ভিডিও ভাইরাল করার হুমকি দিয়ে চাঁদা দাবির অভিযোগে স্বামীর বিরুদ্ধে যশোর আদালতে পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেছেন স্ত্রী।  ওই ভুক্তভোগী নারী বুধবার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা করেছেন। বিচারক সাইফুদ্দীন হোসাইন অভিযোগটি গ্রহণ করে পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন জমা

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com