ঢাকা, রবিবার, ৪ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

শিশুকন্যাকে হত্যা করে আত্মহত্যা করলেন মা

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় পারিবারিক কলহের জেরে নিজের দুই বছরের শিশু তাসরিনকে হত্যার পর মা সালমা আক্তার (২৫) আত্মহত্যা করেছেন।  মেহেন্দিগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ডের বদরপুর এলাকার নিজ ঘর থেকে আজ বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  নিহত শিশুর পিতা ও সালমা বেগমের স্বামীর নাম আমজাদ হোসেন। তিনি

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর, ২০২০, ১২:০৯
হত্যা
হত্যা_প্রতীকী

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় পারিবারিক কলহের জেরে নিজের দুই বছরের শিশু তাসরিনকে হত্যার পর মা সালমা আক্তার (২৫) আত্মহত্যা করেছেন। 

মেহেন্দিগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ডের বদরপুর এলাকার নিজ ঘর থেকে আজ বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

নিহত শিশুর পিতা ও সালমা বেগমের স্বামীর নাম আমজাদ হোসেন। তিনি পেশায় একজন দিনমজুর।

ঘটনার বিষয়ে মেহেন্দীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবিদুর রহমান জানান, বুধবার স্বামী আমজাদ হোসেনের সাথে সালমা আক্তারের ঝগড়া হয় ৷ এরপর রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটতে পারে ৷ বৃহস্পতিবার সকাল ৭টার দিকে খবর পাওয়ার পর ঘটনাস্থল এসে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি। মরদেহ সুরতহাল ও ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।



একটিভ নিউজ / এস কে
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় পারিবারিক কলহের জেরে নিজের দুই বছরের শিশু তাসরিনকে হত্যার পর মা সালমা আক্তার (২৫) আত্মহত্যা করেছেন।  মেহেন্দিগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ডের বদরপুর এলাকার নিজ ঘর থেকে আজ বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  নিহত শিশুর পিতা ও সালমা বেগমের স্বামীর নাম

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com