ঢাকা, বুধবার, ১৩ মাঘ ১৪২৭, ২৭ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

স্বামীর লাশের পাশে নববধূর রক্তভেজা জুতা

  বিয়ের মাত্র দুই মাসের পর কনের সাজে নতুন বউকে নিয়ে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন স্বামী। কিন্তু বেপরোয়া ট্রাক কেড়ে নিল স্বামীর প্রাণ। গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি স্ত্রী। বৃহস্পতিবার বিকেলে পঞ্চগড় সদর উপজেলার খোলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোকছেদ আলী ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ধর্মঘর ভদ্রেশ্বরী কলোনি এলাকার

নিজস্ব প্রতিবেদক: একটিভ নিউজ
প্রকাশিত: বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর, ২০২০, ০৮:৫২
পঞ্চগড় সদর
ছবি: সংগৃহীত

 


বিয়ের মাত্র দুই মাসের পর কনের সাজে নতুন বউকে নিয়ে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন স্বামী। কিন্তু বেপরোয়া ট্রাক কেড়ে নিল স্বামীর প্রাণ। গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি স্ত্রী।


বৃহস্পতিবার বিকেলে পঞ্চগড় সদর উপজেলার খোলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোকছেদ আলী ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ধর্মঘর ভদ্রেশ্বরী কলোনি এলাকার আবদুল কুদ্দুসের ছেলে।

স্বামীর ক্ষতবিক্ষত লাশ পড়ে ছিল সড়কের পাশে আর স্ত্রী হাসপাতালের বেডে অজ্ঞান অবস্থায় রয়েছেন। স্বামীর লাশের পাশে নববধূর রক্তভেজা জুতাও পড়ে ছিল।


নিহতের স্বজনরা জানান, দুপুরে স্ত্রী মোর্শেদা খাতুনকে নিয়ে মোটরসাইকেলে পঞ্চগড়ের বোদা উপজেলার পানিডুবি এলাকায় শ্বাশুরবাড়ি যাচ্ছিলেন মোকছেদ। পথে পঞ্চগড় খোলাপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে দুজনই সড়কে ছিটকে পড়েন। ট্রাকটির একটি চাকা মোকছেদের ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি।

গুরুতর অবস্থায় তার স্ত্রী মোর্শেদা খাতুনকেকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দিয়ে ছাড়পত্র দিয়েছেন চিকিৎসকরা।


পঞ্চগড় সদর থানার এসআই ভবেশ চন্দ্র পাল বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি উদ্ধার করা গেলেও চালক পালিয়ে গেছেন।



একটিভ নিউজ / মমি
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

  বিয়ের মাত্র দুই মাসের পর কনের সাজে নতুন বউকে নিয়ে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন স্বামী। কিন্তু বেপরোয়া ট্রাক কেড়ে নিল স্বামীর প্রাণ। গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি স্ত্রী। বৃহস্পতিবার বিকেলে পঞ্চগড় সদর উপজেলার খোলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোকছেদ আলী ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ধর্মঘর

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com