ঢাকা, শুক্রবার, ৯ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

প্রেমিকার নগ্ন ভিডিও ফাঁস করে দিল ইস্টার্ন ইউনির্ভাসিটির ছাত্র

  সাভারে এক কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও ফাঁস ও তাকে হত্যাচেষ্টার অভিযোগে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ।  রোববার (৬ ডিসেম্বর) ভোরে সাভার পৌর এলাকার কাতলাপুর মহল্লার নিজ বাড়ি থেকে ওই যুবককে আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ। গ্রেপ্তারকৃত যুবকের নাম রিফাত আহমেদ সজল (২৫)। তিনি সরোয়ার হোসেনের ছেলে এবং

সাভার প্রতিনিধি: একটিভ নিউজ
প্রকাশিত: রবিবার, ০৬ ডিসেম্বর, ২০২০, ০৪:১০
সাভার,নগ্ন ভিডিও ফাঁস,ইস্টার্ন ইউনির্ভাসিটি
ফাইল-ফটো

 


সাভারে এক কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও ফাঁস ও তাকে হত্যাচেষ্টার অভিযোগে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

রোববার (৬ ডিসেম্বর) ভোরে সাভার পৌর এলাকার কাতলাপুর মহল্লার নিজ বাড়ি থেকে ওই যুবককে আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ। গ্রেপ্তারকৃত যুবকের নাম রিফাত আহমেদ সজল (২৫)। তিনি সরোয়ার হোসেনের ছেলে এবং ইস্টার্ন ইউনির্ভাসিটির ইংরেজি বিভাগের শিক্ষার্থী।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ জানান, ওই যুবক গেন্ডা এলাকার এক কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন। প্রেমের এ সম্পর্ক থাকাকালে ওই তরুণীর বেশ কয়েকটি আপত্তিকর ভিডিও ধারণ করেন তিনি। একপর্যায়ে তিনি সেই ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখাতে শুরু করেন।

 

ভুক্তভোগী ওই ছাত্রী নিরুপায় হয়ে বিষয়টি তার অভিভাবকদেরকে না জানিয়ে থানায় অভিযোগ করলে ওই যুবক আরও বেপরোয়া হয়ে ওঠে। সে সাভার থানা রোডে প্রকাশ্যে ওই ছাত্রীর ওপর হামলা চালিয়ে মারধর করে মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরবর্তী সময়ে ওই যুবক আরও ক্ষুব্ধ হয়ে ছাত্রীর বন্ধুদের হোয়াটঅ্যাপসে আপত্তিকর ভিডিও পাঠান।

বিষয়টি জানাজানির পর ওই ছাত্রীর বাবা গতকাল শনিবার রাতে ডিজিটাল নিরাপত্তা ও নারী ও শিশু নির্যাতন আইনে রিফাত আহমেদ সজলের বিরুদ্ধে মামলা দায়ের করলে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই ) ইমরান হোসেন বলেন, ‘ছেলেটি বখাটে। তার প্রকৃত চেহারা বের হওয়ার পর মেয়েটি ওই যুবককে এড়িয়ে যাওয়ার চেষ্টা করলে আপত্তিকর ভিডিও ছেড়ে দিয়ে ভুক্তভোগী ও তার পরিবারকে মানসিক চাপে রেখেছিলেন তিনি।’

তিনি জানান, ২০১৭ সালে রিফাত আহমেদ সজল ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ভর্তি হয়েছিলেন।

সেখানে তিনি অনিয়মিত থাকায় পড়াশোনায় ছেদ পড়ে। পরে তিনি ভর্তি হর বেসরকারি বিশ্ববিদ্যালয় ইস্টার্ন ইউনির্ভাসিটিতে।



একটিভ নিউজ / মমি
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

  সাভারে এক কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও ফাঁস ও তাকে হত্যাচেষ্টার অভিযোগে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ।  রোববার (৬ ডিসেম্বর) ভোরে সাভার পৌর এলাকার কাতলাপুর মহল্লার নিজ বাড়ি থেকে ওই যুবককে আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ। গ্রেপ্তারকৃত যুবকের নাম রিফাত আহমেদ সজল (২৫)। তিনি সরোয়ার

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com