ঢাকা, শনিবার, ৩ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

করিমগঞ্জে দেশীয় অস্ত্রসহ কাইয়ূম নামে এক সন্ত্রাসী র‍্যাবের হাতে আটক

কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার করিমগঞ্জ পৌর শহরের  নয়াকান্দি এলাকা হতে একটি দেশীয় অস্ত্রসহ এমদাদুল হক কাইয়ূম (৩৮) নামে এক অস্ত্রধারীকে আটক করেছে র‍্যাব-১৪ সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।   রবিবার (৬ ডিসেম্বর) সন্ধা ৫.৩০ টার সময় র‍্যাব-১৪,সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল এক টি দেশী বন্দুক’সহ নয়াকান্দি

মোঃ আলী সোহেল কিশোরগঞ্জ প্রতিনিধি :
প্রকাশিত: সোমবার, ০৭ ডিসেম্বর, ২০২০, ০৯:৫৩
এমদাদুল _হক_কাইয়ূম
এমদাদুল হক কাইয়ূম

কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার করিমগঞ্জ পৌর শহরের  নয়াকান্দি এলাকা হতে একটি দেশীয় অস্ত্রসহ এমদাদুল হক কাইয়ূম (৩৮) নামে এক অস্ত্রধারীকে আটক করেছে র‍্যাব-১৪ সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

 

রবিবার (৬ ডিসেম্বর) সন্ধা ৫.৩০ টার সময় র‍্যাব-১৪,সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল এক টি দেশী বন্দুক’সহ নয়াকান্দি এলাকা হতে অস্ত্রধারী এমদাদুল হক কাইয়ূম(৩৮)কে হাতেনাতে গ্রেফতার করে।

 

র‍্যাব-১৪, সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার, উপ-পরিচালক,লেঃ কমান্ডার (বিএন) এম শোভন খান জানান, তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, করিমগঞ্জ পৌর শহরের নয়াকান্দি এলাকায় কতিপয় অস্ত্রধারী ব্যক্তি দিনে-দুপুরে অস্ত্র নিয়ে প্রভাব বিস্তার করে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য এই এলাকায়, র‍্যাবের গোয়েন্দা নজরদারী মাধ্যমে এ-ই তথ্যের সত্যতার প্রমাণ পাওয়া যায়। উক্ত তথ্যের ভিত্তিতে, ৬ ডিসেম্বর রবিবার ৫.৩০ টার সময় র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক টিম একটি অভিযান পরিচালনা করেন। উক্ত অভিযানে নয়াকান্দি এলাকা হতে অস্ত্রধারী এমদাদুল হক কাইয়ূম (৩৮) কে দেশীয় অস্ত্রসহ হাতেনাতে গ্রেফতার করে র‍্যাব।

 

গ্রেফতারকৃত অস্ত্রধারী এমদাদুল হক কাইয়ূম করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর দেওপুর গ্রামের আবুবক্কর সিদ্দিকেরর পুত্র।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে জমি-জমা নিয়ে বিরোধের জেরে এলাকায় অস্ত্র নিয়ে প্রভাব বিস্তার করে আসছিল বলে স্বীকার করে। এমনকি তার বিরুদ্ধে করিমগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে। 

 

আসামী এমদাদুল হক কাইয়ূম এর বিরুদ্ধে করিমগঞ্জ থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান র‍্যাব।



একটিভ নিউজ / ইসমা
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার করিমগঞ্জ পৌর শহরের  নয়াকান্দি এলাকা হতে একটি দেশীয় অস্ত্রসহ এমদাদুল হক কাইয়ূম (৩৮) নামে এক অস্ত্রধারীকে আটক করেছে র‍্যাব-১৪ সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।   রবিবার (৬ ডিসেম্বর) সন্ধা ৫.৩০ টার সময় র‍্যাব-১৪,সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল এক টি দেশী

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com