ঢাকা, সোমবার, ১১ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

বিয়ের আসরে পাল্টে গেল বউ, কনে সাজলেন ভাবি

নাটোরের গুরুদাসপুরে জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে চলছিল বিয়ের অনুষ্ঠান। আত্মীয় ও স্বজনদের আনন্দ যেন ভর ধরছিল না। কিন্তু সে আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি। প্রশাসনের হস্তক্ষেপে বিয়ের আসর কিছুক্ষণের মধ্যেই ভেঙে যায়। উপজেলার বিয়াঘাট ইউনিয়নের যোগেন্দ্রনগর গ্রামে শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।  খবর পেয়ে বিয়ে বাড়ির অনুষ্ঠানে

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: মঙ্গলবার, ০৮ ডিসেম্বর, ২০২০, ০১:১৬
bor_kone
বিয়ের আসরে পাল্টে গেল বউ, কনে সাজলেন ভাবি

নাটোরের গুরুদাসপুরে জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে চলছিল বিয়ের অনুষ্ঠান। আত্মীয় ও স্বজনদের আনন্দ যেন ভর ধরছিল না। কিন্তু সে আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি। প্রশাসনের হস্তক্ষেপে বিয়ের আসর কিছুক্ষণের মধ্যেই ভেঙে যায়।

উপজেলার বিয়াঘাট ইউনিয়নের যোগেন্দ্রনগর গ্রামে শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। 

খবর পেয়ে বিয়ে বাড়ির অনুষ্ঠানে হাজির হন গুরুদাসপুর সহকারী কমিশনার ও উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ নাহিদ হাসান খান। এসময় প্রশাসনের গাড়ি দেখে মুহূর্তের মধ্যেই বদলে যায় কনে।

শুধু তাই নয় যে ইমাম কবুল পড়াবেন তিনিও পালান এসিল্যান্ডকে দেখে। এরপর কনের জায়গায় কনের ভাবিকে বসিয়ে শুরু হয় নাটক।

আরো পড়ুন: চাচির সাথে প্রেম, বাধা পেয়ে চাচাকে গলাকেটে হত্যা

এদিকে ওই কনের ভাবীকে কনে বলে পরিচয় দেয়ায় তাকে এবং কনের ভাইকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয় উপজেলায়। জিজ্ঞাসাবাদে জানা যায়, কনে বিউটিকে সরিয়ে তার ভাবি শ্রাবণী কনে সেজে কনের জায়গায় বসেছিলেন। 

জানা যায়, শুক্রবার দুপুরে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের যোগেন্দ্রনগর গ্রামে দশম শ্রেণিতে পড়ুয়া ১৬ বছরের এক ছাত্রীর বাল্যবিবাহ অনুষ্ঠিত হচ্ছে জানিয়ে ফোন করা হয় উপজেলা নির্বাহী অফিসার তমাল হোসেনের কাছে। 

আরো পড়ুন: বিয়ে করে মারা গেলেন বর, নববধূ হাসপাতালে

পরে তার খবরে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ নাহিদ হাসান খান ওই বাল্যবিবাহের অনুষ্ঠানে গিয়ে কনেকে না পেয়ে কনে সেজে বসে থাকা কনের ভাবি ও তার ভাইকে আটক করে নিয়ে আসে। পরে তাদের ৫ হাজার টাকা জরিমানা করে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়।



একটিভ নিউজ / এস কে
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

নাটোরের গুরুদাসপুরে জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে চলছিল বিয়ের অনুষ্ঠান। আত্মীয় ও স্বজনদের আনন্দ যেন ভর ধরছিল না। কিন্তু সে আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি। প্রশাসনের হস্তক্ষেপে বিয়ের আসর কিছুক্ষণের মধ্যেই ভেঙে যায়। উপজেলার বিয়াঘাট ইউনিয়নের যোগেন্দ্রনগর গ্রামে শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।  খবর পেয়ে বিয়ে

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com